দারাজ বাংলাদেশকে অনলাইন পার্টনার হিসেবে গ্রহণ করল রে-লু-সে

বাংলাদেশের সেরা অনলাইন মার্কেট-প্লেস daraz.com.bd সফলভাবে পারটেক্স স্টার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এবং অন্যতম প্রতিষ্ঠিত ফ্যাশন ও লাইফ-স্টাইল ব্র্যান্ড রে লু সে -কে অনলাইন পার্টনার হিসেবে চুক্তিভুক্ত করেছে।  ছেলেদের শার্ট, বেল্ট, কুর্তা, মেয়েদের টপ, কামিজ, শাড়ী ইত্যাদিসহ ৫০ টিরও বেশী বাহারি ফ্যাশন পণ্য এখন পাওয়া যাবে দারাজ বাংলাদেশ ওয়েবসাইটে।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।  অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেড -এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক ও রে-লু-সে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মোঃ রফিকুল আলম এতে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সারজিল আহমেদ, হেড অফ ক্যাটাগরি; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; রাশেদ মাহমুদ, সেলার অ্যাকুইজিশন এক্সিকিউটিভ এবং রে-লু-সে ব্র্যান্ডের পক্ষ থেকে ফাল্গুনী বড়ুয়া; সেলস ও মার্কেটিং ম্যানেজার; এসএম ফারুকুজ্জামান; অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার অফ ডিজাইন; মিহির বিশ্বাস, সেলস ও মার্কেটিং অফিসার প্রমুখ ব্যক্তিবর্গ।

“দারাজ হল ক্রেতাদের বিশ্বস্ততা, নির্ভরতা এবং সততার আরেক নাম। এবং অবশ্যই গ্রাহকদের সন্তুষ্টি অর্জন আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। রে লু সে -এর মত ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হবার মাধ্যমে আমাদের ব্র্যান্ডেড ডিজাইনার পণ্যের ভান্ডার আরও প্রসারিত হল, যার ফলে দারাজের কাস্টমাররা আরও বেশি সন্তুষ্টি অর্জন করতে পারবে।”- বলেন দারাজ বাংলাদেশ লিমিটেড -এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক।

এদিকে, রে-লু-সে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মোঃ রফিকুল আলম বলেন, “আমরা দেশের জনপ্রিয় ই-কমার্স কোম্পানি দারাজ বাংলাদেশের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত এবং আমি আশা করছি, এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা আরও বেশি ক্রেতাদের মাঝে পৌঁছতে পারব।  কানাডিয়ান ও অস্ট্রেলীয় ডিজাইনারদের দ্বারা ডিজাইন করা আমাদের ব্র্যান্ডেড পোশাকগুলো ক্রেতাদের সন্তুষ্ট করবে বলে আমার বিশ্বাস।”

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here