দারাজ বাংলাদেশ উদযাপন করছে ইনফিনিক্স বর্ষপূর্তি

বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন মার্কেট-প্লেস উদযাপন করছে চাইনিজ মোবাইল ফোন কোম্পানি, ইনফিনিক্সের বর্ষপূর্তি। এ উপলক্ষ্যে দারাজ দিচ্ছে ৪,০০০ টাকা ছাড়ে ইনফিনিক্সের ফ্ল্যাগ-শিপ ফোন নোট-থ্রি মাত্র ১২,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ১৬,৯৯০ টাকা।

আর ঢাকাবাসীর জন্য সংবাদটি দ্বিগুণ আনন্দের।  কারণ, ইনফিনিক্স নোট-থ্রি ফোনটি দারাজ থেকে অর্ডার করলে ডেলিভারি চলে আসবে ২৪ ঘণ্টার মধ্যেই।  তাছাড়া অ্যামেক্স কার্ড দিয়ে ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে ই.এম.আই সুবিধা।
ইনফিনিক্স নোট-থ্রি -এর বেশ কিছু ব্যতিক্রমধর্মী ফিচার রয়েছে। এই ফোনে ৫ মিনিট চার্জ দিয়ে ২০০ মিনিট কথা বলা সম্ভব।  এতে রয়েছে ফ্রিজ অ্যাপ ফিচার, যার ফলে মোবাইলে মেমোরি স্পেস কম থাকলেও আনইন্সটল না করেই ইউজারের অব্যবহৃত অ্যাপগুলো ফ্রিজ করে রেখে দেয়া সম্ভব। এছাড়াও ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ৬ ইঞ্চি HD ডিসপ্লে।

এর অত্যাধুনিক অ্যানড্রয়েড ৬.০ অপারেটিং সিস্টেম রয়েছে, যা অ্যানড্রয়েড ৭-এ আপগ্রেড করা সম্ভব।  তাছাড়া ইনফিনিক্স দিচ্ছে ১০০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। ইনফিনিক্সের বর্ষপূর্তি উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের সকলকে daraz.com.bd ওয়েবসাইটটি ভিজিট করার আহবান জানান এবং ৪০০০ টাকা ছাড়ে ইনফিনিক্স নোট-থ্রিটি লুফে নেয়ার পরামর্শ দেন।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here