বেস্টিন ব্র্যান্ডস এর সাথে চুক্তি সই করল দারাজ বাংলাদেশ লিমিটেড

ঢাকা, ৩ মে, ২০১৭- এ মাসে দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড চুক্তি সাক্ষর করল প্রসাধনী ও লাগেজ আমদানি-কারক প্রতিষ্ঠান বেস্টিন ব্র্যান্ডস। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দারাজ বাংলাদেশ লিমিটেড অতিক্রম করল আরো একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। বেস্টিন ব্র্যান্ডসের বুলগারি, গিভেঞ্চি, নিনা রিচি, এলিজাবেথ আর্ডেন, প্যাকো রাবান-এর মতো নামী-দামী তিন শতাধিক ব্র্যান্ডেড পণ্য এখন থেকে আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে দারাজ বাংলাদেশের ওয়েবসাইটে।

রাজধানীর গুলশানে বেস্টিন ব্র্যান্ডসের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন বেস্টিন ব্র্যান্ড -এর চেয়ারম্যান ফ্রেদ্রিক কাসিন। দারাজ বাংলাদেশের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের এবং বেস্টিনের পক্ষ থেকে স্বাক্ষর করেন মার্কেটিং ম্যানেজার, জাস্টিন লে ফরেস্টিয়ের।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের পক্ষ থেকে হেড অফ ক্যাটাগরি, আসিফ রহমান অভি; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; মাহেল হাসান, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ; মাইশা ওসমান, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ এবং বেস্টিন ব্র্যান্ডসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ম্যানেজিং ডিরেক্টর ক্রিস্তিয়ান সেটার, মির্জা বুলবুল কবির তুহিন, জেনারেল ম্যানেজার; ব্রুনো বিয়ানচি, অপারেশনস ম্যানেজার।

‘বেস্টিন ব্র্যান্ড এর সাথে এই চুক্তি সাক্ষরিত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমি মনে করি এই পার্টনারশিপ দারাজ বাংলাদেশকে অনেক সামনে নিয়ে যাবে এবং গ্রাহকের বিদেশী ব্র্যান্ডেড পণ্যের চাহিদা মেটাতে সাহায্য করবে। বেস্টিন ব্র্যান্ডস এবং দারাজ হাতে হাত মিলিয়ে বাংলাদেশের গ্রাহকদের জীবনযাত্রার মান লক্ষ্যণীয়ভাবে বৃদ্ধি করবে’। – বলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের।

এদিকে, বেস্টিন ব্র্যান্ডসের চেয়ারম্যান ফ্রেদ্রিক কাসিন বলেন– ‘বিষয়টি অত্যন্ত আনন্দের যে আমরা দারাজ এর সাথে চুক্তি তে আসতে পেরেছি। গ্রাহকরা এখন খুব সহজেই ব্র্যান্ডেড পারফিউম এবং লাগেজ ঘরে বসেই অর্ডার করতে পারবেন এবং খুব অল্প সময়েই তা হাতে পেয়ে যাবেন। এটি গ্রাহকসেবার মান বৃদ্ধি করবে বহু অংশেই”।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here