শীঘ্রই যাত্রা শুরু করতে যাচ্ছে রিমার্কস গ্রুপ এর দুইটি অঙ্গ প্রতিষ্ঠান

খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে রিমার্কস গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান ‘রিমার্কস ডিল ডটকম’ এবং ‘রিমার্কস এগ্রো ফুড প্রোডাক্টস’। রিমার্কস এগ্রো’র সকল পণ্য সামগ্রী যেমন ৪০ প্রকারের সামুদ্রিক মাছ, নিজস্ব পুকুরের এবং নদীর দেশিয় মাছ, দেশি গরুর গোস্ত, মুরগির গোস্ত, ঘি, চাল, ডাল, মিষ্টি ও মিস্তি-জাত দ্রব্য, দেশি গাভীর খাঁটি দুধ, হলুদ, মরিচ ও ধনিয়া গুড়া সহ ১০০% নির্ভেজাল পণ্য সামগ্রী পাবেন পাইকারি ও খুচরা ক্রয় করতে পারবেন ‘রিমার্কস ডিল ডটকম’ এ অথবা ফোন অর্ডারের মাধ্যমে, এছাড়াও সরাসরি ওয়্যারহাউজ বা অফিসে এসে পণ্য ক্রয় করতে পারবেন। ভেজালযুক্ত খাদ্যের ক্ষতিকর দিকসমূহ সম্পর্কে বাংলাদেশের মানুষের মাঝে সচেতনতা তৈরি করা এবং তাদের দোরগোড়ায় সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল খাদ্য এবং পণ্যদ্রব্য সামগ্রী পৌঁছে দেবার লক্ষ্যে কাজ শুরু করেছে রিমার্কস ডিল ডটকম’ এবং ‘রিমার্কস এগ্রো ফুড প্রোডাক্টস’।

চরম স্বাস্থ্য-ঝুঁকি থেকে এদেশের মানুষকে রক্ষা ও সুস্থ জীবন যাপনে সাহায্য করাই প্রতিষ্ঠানটির লক্ষ্য। এটি মূলত একটি অর্গানিক কোম্পানি যারা সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে এবং কোন প্রকার কীটনাশক ও বিষাক্ত পদার্থ ছাড়াই নিজেদের কৃষিজ জমিতে অথবা নিজেদের তত্ত্বাবধানে  কৃষিজাত পণ্য-দ্রব্য উৎপাদন করে বাজারজাত করবে। এ সম্পর্কে জানতে চাইলে রিমার্কস গ্রুপের চেয়ারম্যান জনাব, রাকিবুল হাসান বলেন, আমরা ভেজাল খাদ্য সামগ্রী থেকে দেশের মানুষ কে রক্ষা করার লক্ষ্যে নির্ভেজাল খাদ্য সামগ্রী অনলাইন এবং অফলাইনের মাধ্যমে কাস্টমারের চাহিদা অনুযায়ী সুলভ মূল্যে পণ্য সরবরাহ করব  এছাড়াও  তিনি আরো জানান ভবিষ্যতে অর্গানিক উপায়ে উৎপাদিত গৃহস্থালি পণ্যদ্রব্য ও লাইফ স্টাইল নিয়ে আরো বিশাল পরিকল্পনা আমাদের রয়েছে আমরা শুধু অর্গানিক প্রোডাক্টই না, অর্গানিক লাইফ-স্টাইলেও  বিশ্বাস করি। এজন্য রোগ প্রতিরোধ এবং সবুজ প্রকৃতির জন্য কাজ করে যাচ্ছি।

রিমার্কস ডিল ডটকম-এ আরও পাওয়া যাবে রিমার্কস গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান রিমার্কস আউটফিটস এর ফ্যাশন প্রোডাক্টস যেমন,শার্ট, টি-শার্ট, পলো, প্যান্ট, থ্রি-পিচ, শাড়ী, বেবি আইটেম, জুয়েলারি, ওয়ালেট সহ বেশকিছু ফ্যাশন প্রোডাক্টস।

এছাড়াও আরো পাওয়া যাবে ইলেক্ট্রনিক্স প্রোডাক্টস, কনজ্যুমার প্রোডাক্টস, হোম এপ্লাইন্স সহ বেশ কিছু ক্যাটাগরির পণ্য সামগ্রী।

কবে নাগাদ আপনাদের প্লাটফরম উন্মুক্ত করবেন এমন প্রশ্নের জবাবে রিমার্কস গ্রুপ এর চেয়ারম্যান রাকিবুল হাসান জানান ,সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসে আমরা আনুষ্ঠানিক ভাবে আমাদের যাত্রা শুরু করব ইনশাআল্লাহ।

তিনি আরো জানান “আমাদের সকল সাইট এখন কনস্ট্রাকশন মুডে আছে খুব শীঘ্রই আমরা ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করে দিব এছাড়াও আমাদের হট লাইন নাম্বারও উন্মুক্ত করব”।

সাইট লিঙ্কঃ www.remarksdeal.com  & www.remarksgroup.com

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here