সিলেটে হোম ডেলিভারি শুরু করল দারাজ বাংলাদেশ লিমিটেড

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd এবার হোম ডেলিভারি শুরু করল সিলেট ও শ্রীমঙ্গলে।  ঢাকাবাসীর মতোই এখন থেকে উক্ত অঞ্চলের বাসিন্দারা পুরোপুরি উপভোগ করতে পারবেন ই-কমার্সের সুবিধা।  দারাজ বাংলাদেশের প্রায় ১ লাখ পণ্য এখন তাঁদের হাতের নাগালে।  আশা করা যাচ্ছে এই উদ্যোগে তাঁরা লাভবান হবেন এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি পাবে।

দারাজ এর আগে ঢাকা ও চট্টগ্রামে হোম ডেলিভারি শুরু করে।  এবং এবছরের মধ্যেই কুমিল্লা, বগুড়া, রাজশাহী, খুলনা, বরিশালসহ আরো ২০টি জেলায় শুরু হতে যাচ্ছে দারাজ বাংলাদেশের হোম ডেলিভারি।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বেনজামিন দি ফুশিয়ের এবিষয়ে বলেন- “আমরা চাই অদূর ভবিষ্যতে বাংলাদেশের প্রতিটি প্রান্তে মানুষের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে।  আমরা বিশ্বাস করি আমাদের এই উদ্যোগের ফলে ই-কমার্সের প্রসার আরও বাড়বে এবং দেশে ই-কমার্স ক্ষেত্রের ভিত্তি আরও শক্ত হবে যা বড় প্রভাব ফেলবে জাতীয় অর্থনীতিতে”।

এদিকে দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার রায়ান ক্লেমেন্টস বলেন- “বিশ্বায়নের এই যুগে উন্নয়নশীল দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়নের ছোঁয়া দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে দারাজ বাংলাদেশ।  আমাদের এই উদ্যোগ অচিরেই শহর ও মফস্বলের মধ্যে পণ্যের সহজপ্রাপ্যতার অসমতা দূর করবে”।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here