ঈদ-উল-আযহা উপলক্ষে সর্বোচ্চ ৫০% পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে- ভিডর !

vDörr-Inc

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে ঢাকা ভিত্তিক অ্যাডভারটাইজিং এজেন্সি ভিডর আই এন সি দ্য ব্র্যান্ড মেকারস তার সকল কাস্টমারকে ভিডর আই এন সি (vDörr Inc) এর যেকোন সেবার এর উপর  সর্বোচ্চ ৫০% পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে। এই অফার চলবে – ১লা অগাস্ট ২০১৬ হতে ৩০শে সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত।

বাংলাদেশে ই কমার্স এখন ক্রমবর্ধমান। অনেক উদ্যোক্তাই খুব কম খরচে ভাল সেবা চায়। তাদের কথা চিন্তা করেই ভিডর আই এন সি (vDörr Inc) আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে এই ছাড় দিচ্ছে। তাদের প্রধান লক্ষ্যই হচ্ছে কোয়ালিটি কাজ দিয়ে ব্র্যান্ড ডেভেলপ করা। তারা তাদের কাস্টমারকে এখন গ্রাফিক্স সল্যুশন, ডিজিটাল মার্কেটিং সেবা গুলো দিচ্ছে।

যেহেতু আমাদের ই-কমার্স কোম্পানি গুলোর মূলধন খুব থাকে না তাদের কথা চিন্তা করে ভিডর আই এন সি ওয়েব মেইন্টেনেন্স এর একটি সেবা দিয়ে থাকে। যার মাধ্যমে তারা একটা সামান্য ফি নিয়ে আপনার ই কমার্স সাইটের সারা মাসের মেইন্টেনেন্স করে থাকে।

এছাড়া নতুন যারা ই কমার্স বিজনেস এ আসতে চাচ্ছেন তাদের জন্য ভিডর আই এন সি (vDörr Inc) তে এক্সপার্ট কনসালটেন্সির ব্যবস্থা রয়েছে। আপনি ঘন্টা হিসাবে ফি প্রদান করে তাদের এই সেবা নিতে পারেন। ভিডর আই এন সি (vDörr Inc) তে এখন এক ঘন্টা ফ্রি কনসালটেন্সির সুবিধা রয়েছে। যে কেউ এই এক ঘন্টার ফ্রি কনসালটেন্সির সুবিধা নিতে পারেন।

উল্লেখ্য ভিডর আই এন সি (vDörr Inc) ই ক্যাব এর একটি গর্বিত মেম্বার।

ওয়েব সাইট – www.vdorr.com
ফেসবুক পেজ – www.facebook.com/vdorr.inc
যোগাযোগ- +৮৮ ০১৯১২৯৫১৩৬৯ | +৮৮ ০১৯৪০১০৪১৪১
(২৪ ঘণ্টা কাস্টমার সার্ভিস)

2 টি মন্তব্য

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here