ভালবাসা দিবস উপলক্ষ্যে দারাজের ৭০% পর্যন্ত মূল্যছাড়!!!!

দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত নিয়ে এল বিশ্ব ভালবাসা দিবস  উপলক্ষ্যে ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন। ২৬শে জানুয়ারি থেকে শুরু হওয়া ইভেন্টটি চলবে ১৪ই ফেব্রুয়ারি পর্যন্ত। মেগা ইভেন্টটির টাইটেল স্পনসর হিসেবে থাকছে ভিট। ইভেন্ট চলাকালে, ২৯ শে জানুয়ারি দারাজ ওয়েবসাইটে(daraz.com.bd) ইনফিনিক্স এক্সক্লুসিভলি নিয়ে আসছে তাদের নতুন স্মার্টফোন মডেল Infinix Hot 5.

নানা ধরণের পণ্যে আকর্ষনীয় মূল্যছাড় নিয়ে হাজির হয়েছে এই সেলস ইভেন্টটি। ক্যাম্পেইন চলাকালে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ ক্যাটাগোরির বিশেষ ডিল। প্রথম দিনে উন্মুক্ত হবে টিভি ও কম্পিউটিং ক্যাটাগোরির পণ্য। ২৭ জানুয়ারি খুলে যাবে বিউটি ও ফ্যাশন ক্যাটাগোরি। অ্যাপ্লায়েন্স, হোম-লিভিং, ট্রাভেল প্যাকেজ, বই, অটোমোবাইল ও স্পোর্টস ক্যাটাগোরি আনলক হবে ২৮ জানুয়ারি। আনলকিং-এর শেষ দিনে পাওয়া যাবে মোবাইল ফোন ক্যাটাগোরিতে আকর্ষণীয় ডিল। এবং সেই সাথে মাত্র ৮,৬৯০ টাকায় ক্রেতারা ২০১৮ সালের নতুন ইনফিনিক্স হট ৫ স্মার্টফোন কিনতে পারবেন। মোবাইল ফোনটি বিশেষ ফিচার হিসেবে দিচ্ছে ৫.৫ ইঞ্চির বড় ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ শক্তিশালি ব্যাটারি, ডুয়াল স্পিকার, ডুয়াল ফ্ল্যাশ ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা।

ক্যাম্পেইনের আকর্ষন আরও বাড়াতে দারাজ আয়োজন করছে বিভিন্ন দিনে ফ্ল্যাশ সেল, সহযোগী রেস্তোরাতে ফেসবুক কিউআর কোড ভাউচার সুবিধা, বিশেষ পণ্যে ৫০% ফ্ল্যাট ডিসকাউন্টসহ রকমারি কার্যক্রম।

এদিকে,  দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ব্যাংক পার্টনার- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ইস্টার্ন ব্যাংক-এর ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা উপভোগ করতে পারবেন অতিরিক্ত ১০% মূল্যছাড়। ব্র্যাক ব্যাংক-এর ক্ষেত্রে এই অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে শুধু মাত্র ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে। বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট পরিশোধ করলে ক্রেতারা পাবেন ২০% ক্যাশব্যাক সুবিধা (৭ থেকে ১৬ ফেব্রুয়ারি)।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ মোস্তাহিদল হক বলেন- এটা গত বছরের ভ্যালেন্টাইন ডে ক্যাম্পেইনের সফতার ধারাবাহিকতা এবং এবার আমাদের পার্টনার হিসেবে থাকছে ভিট। ১৩ই ফেব্রুয়ারিতে আমরা ডেলিভারি দিচ্ছি আকর্ষনীয় গিফট আইটেম- ফুল ও চকলেট। সেক্ষেত্রে গ্রাহকদের ১০ ও ১১ই ফেব্রুয়ারির মধ্যে অর্ডার করতে হবে

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here