অনলাইন কেনাকাটায় আমিকিনি.কম নিয়ে এল বৈশাখী উৎসব ১৪২৪

পহেলা বৈশাখ বাংলাদেশ সহ বাংলা ভাষাভাষী মানুষের চিরায়ত একটি উৎসব। মনে প্রাণে ভালবাসার উৎসব মানেই হলো পহেলা বৈশাখ। ঐতিহ্যবাহী এই দিনটি হল বাংলা পঞ্জিকার প্রথম দিন।

বাঙালীরা পহেলা বৈশাখ কে বরণ করে নেয় নানা এতিহ্যবাহী সংস্কৃতির মাধ্যমে। তাই এই দিনটি কে ঘিরে বাঙালীরা পরিকল্পনা করে নিজেকে রঙিন সাজে সজ্জিত করার জন্য। সে লক্ষ্যে amikinee.com নিয়ে এল অনলাইনে বৈশাখ উৎসব ১৪২৪।

মনের মত পোশাক কিংবা নানা রঙের শাড়ী, ফতুয়া, পাঞ্জাবী, লুঙ্গি, হালকা জুয়েলারি সহ নানা রকমের পোশাক ও সরঞ্জামাদি পাওয়া যাবে এই অনলাইন ষ্টোর থেকে। কেননা সাশ্রয়ী দামে ও সময় বাচিয়ে ঠিকঠাক মত ম্যাচিং করে শপিং করার একমাত্র উপায় হল অনলাইন।

বৈশাখের মূল আকর্ষণ হল পুরুষদের পাঞ্জাবী ও নারীদের শাড়ী। এতিহ্যবাহী পহেলা বৈশাখ মানেই হল অসাধারন আর চোখ ধাঁধানো এবং বাহারি ডিজাইনের পোশাক। আর তাই এই বৈশাখ উৎসবে আপনি অনলাইনেই পাবেন অসধারন বৈশাখী কালেকশন। বৈশাখী কেনাকাটার এই উৎসবে মূল্যছাড় তো রয়েছেই। এখান থেকে কিনতে পারেন হরেক রকমের শাড়ী, পাঞ্জাবী, স্যান্ডেল, চুড়ি, টিপ। ২৮ র্মাচ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এক টানা এই বৈশাখী উৎসব। তবে আর দেরী কেন আপনার ক্যালেন্ডারে আজই দাগ দিয়ে রাখুন সেরা দামে সেরা পণ্যটি কেনার জন্য।

চোখ রাখুন ওয়েব সাইট এর অনলাইন বৈশাখী উৎসব ১৪২৪ নিরাপদ অনলাইন শপিং এবং দ্রুত পণ্য পেতে। ট্র্যাফিক জ্যাম আর শপিং-র ঝামেলা কে এখনই বিদায় জানান।

আমিকিনি.কম বৈশাখী উৎসব ১৪২৪- অনলাইনে শপিং করতে ক্লিক করুন-  http://www.amikinee.com/offer-on-boishakh.html

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here