বিডি শপ ডট কম এবং সুপার স্টার গ্রুপের (এসএসজি) মধ্যে আনুষ্ঠানিক চুক্তি

বিডি শপ এর কার্যালয়ে গত ১৬ জুলাই ২০১৭ তারিখে ই-কমার্স কোম্পানি BDSHOP.com এবং সুপার স্টার গ্রুপের সাথে একটি আনুস্থানিক চুক্তি স্বাক্ষরিত হয়ে গেলো। এই চুক্তির ফলে এখন থেকে সুপার স্টার গ্রুপের সকল প্রোডাক্ট যেমন সুইচ, লাইট, ফ্যান সহ আরও অনেক কিছু অনলাইন শপিং/ই-কমার্স সাইট বিডি শপ এ পাওয়া যাবে।

মূলত সুপার স্টার গ্রুপের ক্রেতাদের অনলাইনে কেনাকাটা করার সুবিধা দেওয়ার স্বার্থে এই চুক্তি। বিডি শপ শুরু থেকেই ক্রেতাদের বেস্ট কোয়ালিটি অরিজিনাল প্রোডাক্ট এবং উন্নত সেবা দিয়ে আসছে আর এখন থেকে বিডি শপ এর গ্রাহকগণও সুপার স্টার গ্রুপের প্রোডাক্ট অনলাইনে কেনাকাটা করতে পারবে। যারা বাড়িঘর করার জন্য ইলেকট্রিক্যাল পণ্য কিনতে চাইবে তারা এখন বিভিন্ন পেকেজে সুপার স্টার এর ইলেকট্রিক্যাল প্রোডাক্ট আরও সাশ্রয়ী দামে বিডি শপ অনলাইন শপে কেনাকাটা করতে পারবে।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে বিডি শপ এর পক্ষ থেকে স্বাক্ষর করেন বিডি শপ এর কর্ণধার জাকির হোসেন, সাথে ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রাইসুল ইসলাম খান (রাতুল) এবং সুপার স্টার গ্রুপের পক্ষ থেকে স্বাক্ষর করেন ম্যানেজমেন্ট এসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ, সাথে ছিলেন চ্যানেল ডেভেলপমেন্ট ম্যানেজার ওমর খালিদ সহ আরও অনেকে।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে BDSHOP.com এর কর্ণধার বলেন, আমরা সবসময় চেষ্টা করি দেশীয় এবং আন্তর্জাতিক অরিজিনাল প্রোডাক্ট আমাদের ক্রেতাদের দেবার, এখন আমাদের সাথে সুপার স্টার গ্রুপকে পেয়ে আমি এবং বিডি শপের সম্পূর্ণ পরিবার অনেক আনন্দিত।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here