Casio Calculator এ বর্ধিত ওয়ারেন্টি সেবা এখন বাংলাদেশে!

Casio-calculator-offer

ওয়ারেন্টি সহ অরিজিনাল সাইন্টিফিক ক্যালকুলেটর কেনার কথা ভাবছেন? দোকানে বা শোরুম এ অরিজিনাল ক্যাসিও ক্যালকুলেটর আছে জিজ্ঞাসা করলে অনেকেই বলবে আছে তবে যদি জিজ্ঞাসা করেন ওয়ারেন্টি আছে? তাহলে ১০০/১০০ উত্তর পাবেন “না- ক্যালকুলেটর এ কোন ওয়ারেন্টি হয়না!!” কিন্তু এবার সেই উত্তর পেতে পারেন “হ্যাঁ”।  কিভাবে? কোথায়? আসুন জেনে নেই-

Casio বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয় একটি ব্রান্ড। Casio মূলত তাদের ঘড়ি, ক্যালকুলেটর, মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট এবং ডিজিটাল ক্যামেরার জন্য বিখ্যাত। সেই ১৯৮০ দশকে বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় হাত ঘড়ির মধ্যে Casio  ছিল সবার শীর্ষে। তার মধ্যে Casio F91, F94, A159 এর মত কিছু যুগান্তকারী মডেল ও ছিল যার ব্যাটারি লাইফ ছিল প্রায় ১০ বছর পর্যন্ত। এখনও বাংলাদেশে প্রচুর Casio  ঘড়ি ও ক্যালকুলেটর বিক্রি হয়ে থাকলেও তার সিংহ ভাগই ফেক বা ডুপ্লিকেট। তাই ক্রেতাগণ ন্যায্য মূল্য দিয়েও অরিজিনাল Casio প্রোডাক্ট পাচ্ছেন না। অরিজিনাল Casio প্রোডাক্ট এর প্রতি আমাদের যে ভালোবাসা ও চাহিদা তার কথা মাথায় রেখেই bdshop.com সেই প্রথম থেকেই শুধুমাত্র অরিজিনাল Casio প্রোডাক্ট সেল করে আসছে।

আমরা সকলেই জানি যে বাংলাদেশ সহ পৃথিবীর অনেক দেশেই ক্যাসিও ক্যালকুলেটর এ কোন ওয়ারেন্টি দেয়া হয়না। কিন্তু বাংলাদেশে এই প্রথম বিডি শপ ডট কম নিয়ে এলো সকল Original Casio Scientific Calculator  এ Extended warranty (বর্ধিত ওয়ারেন্টি) যা ক্যাসিও সাইন্টিফিক ক্যালকুলেটর কেনার সময় আপনি চাইলে অতিরিক্ত 400 টাকা দিয়ে ১ বছরের জন্য এই সেবাটি নিতে পারেন।

এ বিষয়ে বিডিশপ.কম এর কর্ণধার জাকির হোসেন বলেন, “যেহেতু আমরা অরিজিনাল Casio প্রোডাক্ট সেল করি সেহেতু আমরা চাই প্রতিটি গ্রাহক অরিজিনাল ক্যাসিও প্রোডাক্ট এর সুবিধা ভোগ করুক কিন্তু ক্যালকুলেটর খুবই সেনসেটিভ ইলেক্ট্রনিক ডিভাইস তাই সাধারণত এর কোন ওয়ারেন্টি দেয়া হয়না। তাই আমরা গ্রাহকদের কথা মাথায় রেখেই অল্প কিছু টাকা বেশি (যদিও আমাদের সেলিং প্রাইস অন্যদের থেকে বেশ কম) নিয়ে আমরা দিচ্ছি ১ বছরের বর্ধিত সেবা যা বাংলাদেশে এই প্রথম”।

তিনি আরও বলেন বর্তমানে ক্যাসিও ঘড়ি ও ক্যালকুলেটর এর নামে মার্কেটে অনেকেই এমন কি অনলাইনেও অনেকেই রেপ্লিকা বিক্রি করে আসছেন কিন্তু একটি কথা সব সময়ই সত্য যে ডুপ্লিকেট বা রেপ্লিকা বা মাস্টার কপি যে নামেই বলিনা কেন তা কখনই অরিজিনাল এর মত কাজ করবেনা। তাই অল্প কিছু টাকা বাচাতে গিয়ে  ডুপ্লিকেট বা রেপ্লিকা কিনে প্রতারিত হবেন না।

ক্যাসিও ক্যালকুলেটর এর বাংলাদেশে ওয়ারেন্টি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.bdshop.com/calculator-warranty/  অথবা কল করুন 01789-884488/ 01789-884477 এই নাম্বারে।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

2 টি মন্তব্য

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here