দারাজ ডট কম ডট বিডি পালন করবে হোম মেইকওভার সপ্তাহ

Daraz-is-offering-savings-during-Home-Makeover

দেশের প্রধান অনলাইন শপিং সাইট দারাজ ডট কম ডট বিডি ১৫ই ফেব্রুয়ারী থেকে ২১শে ফেব্রুয়ারী পর্যন্ত হোম মেইকওভার সপ্তাহ পালন করবে যেখানে হোম এন্টারটেইনমেন্ট থেকে ঘর সাজানো, রান্নাঘর থেকে হোম অফিস পর্যন্ত সকল পণ্যেই বিশাল ডিসকাউন্ট থাকবে।

১৪ই ফেব্রুয়ারী, ২০১৬, ঢাকা – সাধ্যের মধ্যে পছন্দের হোম থিয়েটার কিংবা ভালো লাগা স্টাইলিশ কোন রেফ্রিজারেটর, যেটাই হোক না কেন, নিজের কম্পিউটার স্ক্রিনে ছাড়া বেশী দূরে আর খুঁজতে হবে না। বরং সারাদিন ট্র্যাফিক ঠেলে শপিং করার চেয়ে ঘরে বসেই সেরা সব ডিসকাউন্ট গুলো পাওয়া যাবে।
দারাজ ডট কম ডট বিডি তাদের হোম মেইকওভার সপ্তাহ শুরু করবে টেলিভিশন থেকে এয়ার কন্ডিশন, ফ্রিজ থেকে ভ্যাকিউম ক্লিনার, এবং রান্নাঘর থেকে হোম অফিস পর্যন্ত সকল দরকারি পণ্যে অভাবনীয় সব ডিল আর ডিসকাউন্টের মাধ্যমে।

প্যানাসনিক, মিয়াকো, জেনারেল, হিটাচি, শিমিযু, আতাশি, বাটারফ্লাই সহ আরও টপ সকল ব্র্যান্ডই থাকছে এই হোম মেইকওভার সপ্তাহে।

হোম মেইকওভার সপ্তাহে চমক হিসেবে থাকছে প্যানাসনিকের মাইক্রোওয়েভে ৬০% ছাড়, এলজি ৪৩” এলএফ৫৯০টি ফুল এইচডি এলইডি টিভিতে ৫৩% ছাড়। এছাড়াও ৪০” সনি এবং স্যামসাং টিভিতে থাকছে ৪৪% ছাড়। আর হোম অ্যাপলায়েন্সে সোহানা মাল্টি ডোর রেফ্রিজারেটরে থাকবে ৪০% ডিসকাউন্ট।

এছাড়াও বেডিং থেকে পর্দা, কুকার থেকে ব্লেন্ডার এ থাকবে ৩০% ডিসকাউন্ট, যা দ্বিতীয় সুযোগ ছাড়াই সবাই লুফে নিবে বলে আশা থাকছে।

“দারাজের মিশন হলো সব সময়ই নতুন, আসল এবং চমৎকার কোয়ালিটির প্রোডাক্ট কম মূল্যে মানুষের কাছে পৌঁছানো। আর এই হোম মেইকওভার সপ্তাহে আমাদের সুযোগ কাস্টমারদের প্রত্যাশাকে অন্য উচ্চতায় নিয়ে গিয়ে সেরা সব ডিল গুলো তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া।” বলেন দারাজের পাবলিক রিলেশন বিভাগের প্রধান নওশাবা সালাহউদ্দিন।

এই অভাবনীয় অফারের সুযোগ নিতে কোয়ালিটি প্রোডাক্টের মধ্যে থেকে সেরা সব ডিলগুলো বেঁছে নিতে এই লিঙ্কে https://www.daraz.com.bd/big-home-makeover/ যেতে হবে অথবা এই লিঙ্ক http://bit.ly/1KizQDj থেকে সরাসরি কেনাকাটা করা যাবে।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here