ই-ক্যাব এর সাধারন সভা এবং মেম্বারশিপ সার্টিফিকেট বিতরন অনুষ্ঠান আগামীকাল

ecab members general meeting certificate giving ceremony

আগামীকাল ১৯ সেপ্টেম্বর ২০১৫ রাজধানীর সাইন্স ল্যাবরোটারিতে “বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ” (বিসিএসআইআর) এর মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ই-ক্যাব মেম্বারদের জেনারেল মিটিং ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবেও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। এই অনুষ্ঠান চলবে দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

ই-ক্যাবের পক্ষ থেকে জানানো হয় যে, তাদের ২৩০ টি মেম্বার প্রতিষ্ঠান থেকে সর্বোচ্চ একজন করে এই “অনলি মেম্বার’স অনুষ্ঠান” এ অংশ নিতে পারবেন। অনুষ্ঠানের শুরুতে সাধারণ সভা অনুষ্ঠিত হবে ও তারপর সকল ই-ক্যাব মেম্বারদের “মেম্বারশিপ সার্টিফিকেট” প্রদান করা হবে। এই অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য ইতিমধ্যে সকল মেম্বারদের সাথে যোগাযোগের সর্বাত্মক চেষ্টা করা হয়েছে বলেও জানানো হয় ও সবার সহযোগিতা কামনা হয়।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here