ঢাকার শপিং মল থেকে অনলাইনে পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে eStorebd.net

estorebd.net-launching-ceremony

বাংলাদেশের ইতিহাসে এই প্রথম! ঢাকার মার্কেট এবং শপিং মল থেকে অনলাইনে পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে eStorebd.net । গ্রাহক এই সাইট থেকে পছন্দের যেকোনো মার্কেটের পণ্য কেনাকাটা করতে পারবেন এমনকি, কোন শো-রুমে কি পণ্য পাওয়া যায় তাও বিস্তারিত জেনে নিতে পারবেন। নির্ধারিত মার্কেটে (বসুন্ধরা সিটি, যমুনা ফিচার পার্ক, ইস্টার্ন প্লাজা, মোতালেব প্লাজা, মাল্টিপ্ল্যান কম্পিউটার সিটি সেন্টার, সুভাস্তু আর্কেড আইটি পার্ক, বিসিএস কম্পিউটার সিটি, ইস্টার্ন প্লাস, সুন্দরবন স্কয়ার মার্কেট, স্টেডিয়াম মার্কেট) অবস্থিত দোকান, শো-রুম এবং ব্র্যান্ডশপ গুলো কোন প্রকার চার্জ ছাড়াই ইস্টোরবিডি’র অনলাইন মার্কেট সেকশনে রেজিস্ট্রেশন করতে পারবে।

estorebd.net-siteএই উপলক্ষে eStorebd.net এর পক্ষ থেকে আগামী ২২, ২৩, ২৪ অক্টোবর ২০১৫ ইং তারিখে, এ্যলিফেন্ট রোডে অবস্থিত “মাল্টিপ্ল্যান কম্পিউটার সিটি সেন্টারে” আয়োজন করা হয়েছে “ONLINE MARKET REGISTRATION PROGRAM 2015” যা হবে, একক কোন অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানের এযাবৎ কালের সবচেয়ে বৃহৎ প্রমোশনাল প্রোগ্রাম। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ই-কমার্স এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর মানিনীয় প্রেসিডেন্ট, জনাব রাজীব আহমেদ ।

উক্ত অনুষ্ঠানে মেম্বার কাউন্সিলিং, মেম্বার রেজিস্ট্রেশন এবং রেজিস্টার্ড সকল মেম্বারদের আনুষ্ঠানিক ভাবে নিজস্ব URL সম্মিলিত Name Card প্রদান করা হবে।

অনুষ্ঠানে আপনার উপস্থিতি এবং সহযোগিতা একান্ত কাম্য ।
উদ্বোধনী অনুষ্ঠান: ২২ অক্টোবর ২০১৫, দুপুর ১২ টা
ভেনুঃ মাল্টিপ্ল্যান কম্পিউটার সিটি সেন্টার, এ্যলিফেন্ট রোড, ঢাকা

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here