প্রিয়শপের প্রতিটি অর্ডারে নিশ্চিত উপহার

priyoshop

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম দিচ্ছে নিশ্চিত উপহার! ৫-৭ সেপ্টেম্বরের মধ্যে যেকোন মূল্যের পণ্য কিনলেই ক্রেতারা এ উপহার পাবেন।

প্রিয়শপ ডটকম সমগ্র বাংলাদেশ হোম ডেলিভারি দিয়ে থাকে। ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, কার্ড কিংবা ব্যাংক ডিপোজিটের মাধ্যমে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে। ঈদ অফারের আওতায় গজ কাপড়ে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। এছাড়াও রয়েছে ২ গজ কিনলে ২ গজ ফ্রি অফার। প্রিয়শপে মাত্র ১৫০ টাকায় গজ কাপড় বিক্রি হচ্ছে।

বর্তমান তরুণদের অন্যতম পছন্দের পণ্য ঘড়িতে থাকছে ৬০ শতাংশ ডিসকাউন্ট। অন্যদিকে পাঞ্জাবীতে ২০ শতাংশ, টি-শার্টে ৭০ শতাংশ, পোলো টি-শার্টে ৫০ শতাংশ এবং শার্টে ২৫ শতাংশ ছাড় রয়েছে।

মেয়েদের অরিজিনাল সেলোয়ার কামিজে রয়েছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। জুয়েলারি এবং ফ্যাশন অনুষঙ্গ ২০ শতাংশ ছাড়ে পাবেন। এছাড়াও হোম অ্যাপলাইন্সের পণ্য কিনলে সাথে থাকছে আরেকটি পণ্য ফ্রি। তাই দেরি না করে একবার ঢুঁ মেরে দেখতে পারেন প্রিয়শপে। অফারটি পেতে ভিজিট করতে পারেন: Priyoshop.com

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here