দারাজের সাথে চুক্তি স্বাক্ষর করল পারটেক্স প্লাস্টিক লিমিটেড

পারটেক্স প্লাস্টিক লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সাফল্যের থলি ভারী করল দেশের বৃহত্তম অনলাইন মার্কেট-প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড। বাংলাদেশ এর অন্যতম বৃহত্তম প্লাস্টিক প্রস্তুতকারক কোম্পানি পারটেক্স প্লাস্টিকের বিভিন্ন প্লাস্টিক সামগ্রী এখন পাওয়া যাবে দারাজ ওয়েবসাইটে, যার মধ্যে হোম ও লিভিং ক্যাটেগরির বিভিন্ন পণ্য যেমন পি আর পি পাইপ ও ফিটিংস, ইউপিভিসি পাইপ ও প্লাস্টিকের আসবাবপত্র অন্যতম।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের।  পারটেক্স প্লাস্টিক লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন মো. তৌহিদুল ইসলাম ফয়সাল, এজিএম, কর্পোরেট ও ইন্সটিটিউশনাল সেলস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দারাজের পক্ষ থেকে মো. রাশাদুল আমিন, অ্যাকুইজিশন ও ইনকিউবেশন হেড; হেড অফ

ক্যাটাগোরি, জিশান সুলতান; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; সাইফ চৌধুরী ওমার, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ  এবং পারটেক্সের পক্ষ থেকে উপস্থিত  ছিলেন- কাজী জাহিদ হোসেন, অ্যাসিসটেন্ট ম্যানেজার, ইনস্টিটিউশনাল সেলস; পরমানন্দ পোদ্দার লিমন, অ্যাসিসটেন্ট ম্যানেজার, ইনস্টিটিউশনাল সেলস, মো. সাইফুল ইসলাম, অ্যাসিসটেন্ট ম্যানেজার, ইনস্টিটিউশনাল সেলস, মো. সিরাত হোসেন, অ্যাসিসটেন্ট ম্যানেজার, ব্র্যান্ড।

“দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর বৃহত্তম প্লাস্টিক প্রস্তুতকারক কোম্পানি হাতে হাত মিলিয়ে চেষ্টা করছে মানুষের হাতে নিত্য প্রয়োজনীয় প্লাস্টিক সামগ্রী পৌঁছে দিয়ে তাদের জীবনযাত্রার মান উন্নত করতে। ঘটনাটি আমাকে শুধু খুশিই করেনি, করেছে গর্বিত। আমি বিশ্বাস করি একসাথে কাজ করলে মানুষের জন্য এমন আরও অনেক কাজ আমরা করতে পারব। বেঙ্গল যেমন একটি বিশ্বস্ত ও নৈতিক প্রতিষ্ঠান, তেমনি দারাজও একটি বিশ্বাসযোগ্য ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। প্রতিটি গ্রাহককে একটি অসাধারণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে চেষ্টা করছি আমরা” – বলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের।

এদিকে পারটেক্স প্লাস্টিকস লিমিটেডের এজিএম, কর্পোরেট ও ইন্সটিটিউশনাল সেলস, মো. তৌহিদুল ইসলাম ফয়সাল বলেন- “বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ প্লাস্টিক প্রস্তুতকারক, পারটেক্স পরিবারের পক্ষ থেকে এই চুক্তিকে আমরা সাধুবাদ জানাই। আমরা পণ্যের কোয়ালিটি এবং ক্রেতার সন্তুষ্টির দিকে বিশেষ নজর রাখি। দারাজের সাথে এই চুক্তির ফলে গ্রাহক এখন ঘরে বসেই আমাদের পণ্য পেয়ে যাবেন। এতে তাদের সন্তোষ আরো বাড়বে আশা করি”।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here