অনলাইন পার্টনার হিসেবে দারাজ সাথে চুক্তি বদ্ধ হলো ম্যাংগো মোবাইল

daraz-1

ঢাকা, ২৩ অক্টোবর, ২০১৬ – দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ ডট কম ডট বিডি তাদের মোবাইল ব্র্যান্ডের তালিকায় যুক্ত করলো ম্যাংগো ডিজিটাল লিঃ এর ম্যাংগো মোবাইলকে।

রাজধানীর বনানী এলাকায় দারাজের মূল অফিসে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে দরাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে এবং ম্যাংগো মোবাইলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর মুয়াম্মের হুসেইন খান, সি ই ও ওয়াহাব খান, মার্কেটিং ম্যানেজার, সালেহিন চৌধুরী, তাঞ্জিল আবেদিন, ম্যানেজার আই টি। ম্যাংগো মোবাইলের সি ই ও ওয়াহাব খান বলেন, “ম্যাংগো মোবাইল লিমিটেডের মূল লক্ষ্যই হচ্ছে শক্তিশালী দেশীয় ব্র্যান্ডের মান সম্পন্ন, মার্জিত, এবং সাশ্রয়ী মূল্যে পণ্য পরিবেশন করার মাধ্যমে

বাংলাদেশের অর্থনীতিকে আরও সমৃদ্ধ করা। আমরা প্রিমিয়াম থেকে ইকোনমিক সেগমেন্টের জন্য মোবাইল ফোন প্রস্তুত করে থাকি। আন্তর্জাতিক মানের দেশীয় ব্র্যান্ডের ফোন ব্যবহার করে মানুষ গর্ববোধ করবে এইটাই আমাদের মূল চাওয়া। দারাজের সাথে ম্যাংগো মোবাইলের চুক্তি সাক্ষরই বুঝিয়ে দেয় ম্যাংগো মোবাইল ই-কমার্সের সুবাদে এবং আধুনিক ডেলিভারি ব্যবস্থা করে মানুষের কাছে নিজেদের পণ্য পৌঁছে দিতে বিশেষ আগ্রহী”।

দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে উৎসাহের সাথে জানান, “ আমি অত্যন্ত গর্বিত যে ম্যাংগো ডিজিটাল লিঃ, ম্যাংগো মোবাইলের ১১ টি হ্যান্ডসেট যার মধ্যে ৫ টি স্মার্টফোন এবং ৬ টি ফিচার ফোন অনলাইনে বিক্রয় করার জন্য দারাজ ডট কম ডট বিডি কে বেছে নিয়েছে। যেভাবে ম্যাংগো মোবাইল ম্যাংগো মোবাইল নিজেদের একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে উপস্থাপন করার জন্য অঙ্গীকারবদ্ধ ,ঠিক সেভাবেই দারাজ বিশ্বাসযোগ্যতা , নির্ভরযোগ্যতা এবং সততার সঙ্গে ব্যবসার পক্ষপাতী এবং ক্রেতাদের একটি চমৎকার কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে অঙ্গীকারবদ্ধ। “

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here