অনলাইন পার্টনার হিসেবে দারাজের সাথে চুক্তি বদ্ধ হলো পারফিউম ওয়ার্ল্ড

img_23501

ঢাকা, ২০ নভেম্বর,২০১৬ শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ বাংলাদেশ তাদের পণ্যসম্ভার এর তালিকায় আরেকটি নতুন ব্র্যান্ড পারফিউম ওয়ার্ল্ড কে অন্তর্ভুক্ত করে।

রাজধানীর বনানী এলাকায় দারাজের মূল অফিসে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে দরাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে এবং পারফিউম ওয়ার্ল্ড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন খন্দকার নজরুল ইসলাম , সিইও , মোহাম্মাদ ফরিদুল হাসান , চেয়ারম্যান , মোহাম্মাদ জাঁকির হোসেন , এক্সিকিউতিভ ডিরেক্টর , তানভীর আলম , ব্র্যান্ড ম্যানেজার এবং মোহাম্মাদ নরুন নবী , অপারেশানস ম্যানেজার।

খন্দকার নজরুল ইসলাম , সিইও বলেন “ পারফিউম ওয়ার্ল্ড ২০০৯ থেকে অরিজিনাল পারফিউমস এর বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে পরিচিত । পারফিউম ডিস্ট্রিবিউটার বাংলা পারফিউম এই স্টোরটির মাধ্যমে একটি নতুন যাত্রা শুরু করে। দেশের ভিতরে তাদের ১০ টিরও বেশি আউটলেট থাকলেও আমরা দারাজের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে  আনন্দিত।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

১ টি মন্তব্য

  1. দারাজ বাংলাদেশে অনেক জনপ্রিয় লাভ করেছে। দারাজ আমাদের অনেক সাহায্য করছে online shopping এর জন্য । বিশেষ করে দারাজ laptop, mobiloe phone, electronices জিনিস আমরা ঘরে বসেই পেয়ে থাকি।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here