নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে অনুষ্ঠিত হচ্ছে দুদিন ব্যাপী ঈদমেলা

Women entrepreneurs eid festival 2015 in raowa club

রাজধানীর রাওয়া ক্লাবে অনলাইন নারী উদ্যোক্তাদের বিভিন্ন পণ্য নিয়ে ঈদ শপিং ম্যানিয়ার ব্যানারে অনুষ্ঠিত হচ্ছে দুইদিন ব্যাপী ঈদমেলা। যা চলবে ১৪ ও ১৫ সেপ্টেম্বর ২০১৫ এই দুদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

অনলাইনে নারী উদ্যোক্তারা বেশ সফলতার সাথে বিজনেস করে যাচ্ছেন ও সময়ের সাথে এই সফল উদ্যোক্তাদের সংখ্যা বাড়ছে। আমাদের দেশের ফ্যাশন হাউজগুলো ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য তৈরি করেছে নানা  বাহারি পণ্য যার চাহিদা শুধু দেশে নয় বরং বিদেশেও প্রচুর। এই পণ্য গুলোকে অনলাইনের পাশাপাশি অফলাইনে সরাসরি ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার জন্যই এই মেলার আয়োজন বলে জানিয়েছেন মেলার আয়োজক “ফ্লেয়ার অ্যাডভার্টাইজিং এজেন্সি”

আরও পড়ুনঃ অঁজনিকা’র ঈদ ফ্যাশন ফেস্টিভাল ২০১৫

এই মেলায় রয়েছে মোট ৩১টি স্টল যার বেশিরভাগই ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের। এখানে উদ্যোক্তারা নিজেদের তৈরি পণ্য ছাড়াও দেশী-বিদেশী বাহারি ফ্যাশন পণ্য নিয়ে ক্রেতাদের সামনে হাজির হবেন, যার মধ্যে রয়েছে শাড়ী, সালোয়ার কামিজ, লেডিস পাঞ্জাবী, জুয়েলারি, সুতি ও ব্লক প্রিন্টের থ্রি-পিস, শো-পিস ইত্যাদি।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে রেডিও ফুর্তি ৮৮.০ এফএম।

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here