Xiaomi Mi Band 2 এখন বাংলাদেশে

xiaomi-mi-band-2-in Bangladesh

সাউমি তাদের প্রোডাক্ট এর অসাধারণ ফিচার এবং অবিশ্বাস্য দামের জন্য গ্রাহক চাহিদার শীর্ষে। সম্প্রতি সাউমি তাদের স্মার্ট রিস্টব্যান্ড সিরিজের লেটেস্ট ভার্সন Mi Band 2 বাজারে ছেড়েছে। আগের ভার্সন গুলির চাইতে এই ভার্শনে আছে OLED Display এবং Touch Panel. অন্যান্য যেকোনো স্মার্ট ব্যান্ড এর চাইতে সাউমি এর মি ব্যান্ড অনেক বেশী পপুলার তার প্রধান কারণ ব্যাটারি লাইফ। আগের ভার্সন গুলিতে (Mi Band 1 and Mi Band 1S ) একবার চার্জ দিলে ৩০ থেকে ৬০ দিন পর্যন্ত চলে। আর এই ভার্সন এ ২০ দিন বলা থাকলেও আসা করা হচ্ছে ৩০ দিন পর্যন্ত চার্জ থাকবে।

এর বাইরে এই নতুন Mi Band 2 – তে আছে হার্ট রেট বা হার্ট পালস মনিটরিং সেন্সর যা খুবই রেস্পন্সিভ এবং একুরেট। এর পাশাপাশি স্টেপ কাউন্টিং, স্লিপ মনিটরিং, মোবাইল এসএমএস, কল, ইমেইল, ফেসবুক স্ট্যাটাস নোটিফিকেশন সহ আছে ভাইব্রেশন অ্যালার্ম এবং আরও অনেক প্রয়োজনীয় ফাংশন।

অরিজিনাল Mi Band 2 এখন আপনি ঘরে বসেই অর্ডার করতে পারেন। এই নতুন রিলিজ হওয়া মি ব্যান্ড ২ যা কিনা Fitbit Charge HR এর সাথে তুলনা করা যায় কিন্তু দামের দিক থেকে ফিটবিট এর প্রায় ৪ ভাগের এক ভাগ। তাই অরিজিনাল মি ব্যান্ড ২ কিনতে আর অপেক্ষা করতে হবেনা। লেটেস্ট প্রাইস জানতে এবং অনলাইনে অর্ডার এখনই ভিজিট করুন Mi Band 2 in Bangladesh.

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

১ টি মন্তব্য

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here