অঁজনিকাতে চলছে বিভিন্ন পণ্যের “Year End Clearance Sale”

ojonika

অঁজনিকার শেষ হতে চলছে আরও একটি বছর। কিছু প্রাপ্তি আর কিছু অপ্রাপ্তি নিয়ে কেটেছে সবার এই বছর। তবুও বছরের শেষ হিসেব নিকেশে ২০১৬ এর গ্লানি, ক্লান্তি মুছে নতুন উদ্যমে শুরু হবে আরো একটি বছর। নতুন বছরের আগমনী হাওয়া এবং শেষ হতে চলা বছরের এই গোধূলি লগ্নে ক্রেতাদের জন্য বিভিন্ন ধরণের ছাড় নিয়ে হাজির হয় ব্যবসা প্রতিষ্ঠানগুলো, যার মধ্যে “ছাড়ে পণ্য” বিক্রি অন্যতম প্রধান।

ই-কমার্সের সৌজন্যে অনলাইনে পণ্য বিক্রি এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার। ঘরে বসে পণ্য কেনার এই সুযোগ প্রতিদিনই বিস্তারিত হচ্ছে দেশের এক এলাকা থেকে অন্য এলাকায়। নতুন বছরের এই সমারোহে পিছিয়ে নেই অনলাইন শপও। বিভিন্ন ধরণের ছাড় এবং সুবিধা নিয়ে হাজির হচ্ছে তারা। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের অন্যতম বড় অনলাইন শপ ojonika.com ক্রেতাদের জন্য নিয়ে এলো “Year End Clearance Sale”।

এ প্রসঙ্গে অঁজনিকার বিপণন বিষয়ক কর্মকর্তা মোঃ অলিউল্লাহ শিশির বলেন, “২০১৬ এর পুরো বছর জুড়ে আমাদের সাথে থাকার জন্য আমাদের সম্মানিত ক্রেতা সাধারণকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। আমাদের সাথে থাকার জন্য কৃতজ্ঞতা স্বরূপ নতুন বছরের আগমনী হাওয়া এবং শেষ হতে চলা বছরের এই গোধূলি লগ্নে ojonika.com এর এই “Year End Clearance Sale” আয়োজন।”

উল্লেখ্য যে, “Year End Clearance Sale” এর আওতায় ক্রেতা সাধারণ পলো শার্ট, টিশার্ট, শার্ট, জুয়েলারী, শাড়ি ইত্যাদি বিভিন্ন ক্যাটাগরিতে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়। এই “Clearance Sale” অফারের অন্তর্ভূক্ত যেকোনো পণ্য ক্রয়ে সবাই পাচ্ছেন ৪০% পর্যন্ত ছাড়।

“Year End Clearance Sale” এর লিঙ্কঃ http://www.ojonika.com/product-category/clearance-sale/

ojonika.com – অঁজনিকা এর ফেসবুক পেজের লিঙ্কঃ https://www.facebook.com/ojonika/

SHARE
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here