Homeদেশের ই-কমার্সঅনন্ত জলিলের সাথে ওয়ালেটমিক্স প্রতিনিধি দলের সাক্ষাৎ

অনন্ত জলিলের সাথে ওয়ালেটমিক্স প্রতিনিধি দলের সাক্ষাৎ

জনপ্রিয় অভিনেতা ও সিআইপি, এজেআই গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জনাব অনন্ত জলিলের সাথে সম্প্রতি এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন ওয়ালেটমিক্স এর একটি প্রতিনিধিদল। ওয়ালেটমিক্স লিমিটেড এর সিইও জনাব হুমায়ূন কবীরের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন ওয়ালেটমিক্স এর হেড অব বিজনেস জনাব জাহাঙ্গীর আলম শোভন এবং জনাব ওবায়দুল্যাহ দীপ্ত।

গত ৭ অক্টোবর এজেআই গ্রুপের দপ্তরে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। চল্লিশ মিনিটের এই সাক্ষাতে তারা দেশের চলমান ব্যবসায়িক পরিস্থিতি ও পেমেন্ট গেটওয়ে সিস্টেম এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। চলবে ডট কম মার্কেটিং ও প্রমোশন বিষয়ে জনাব অনন্ত জলিল তার মূল্যবান মতামত পেশ করেন। এছাড়া আইটি ও ই কমার্সের বিভিন্ন দিক আলোচনায় উঠে আসে। জনাব অনন্ত একজন নবীন উদ্যোক্তা হিসেবে জনাব হুমায়ুন কবীরকে উৎসাহিত করেন।

জনাব অনন্ত জলিল এজেআই ইন্ডাস্ট্রিয়াল গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর এবং তার স্ত্রী আফিয়া নূসরাত বর্ষা এবি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টরর। মি: অনন্ত চলচ্চিত্রে নায়ক হিসেবে সর্বাধিক পরিচিত তিনি বাংলাদেশের চলচ্চিত্রে নতুন নতুন প্রযুক্তি ও বিগ-বাজেটের ছবির ধারা তৈরি করেন।

ওয়ালেটমিক্স বাংলাদেশের স্বনামধন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে।  ই কমার্স উদ্যোক্তাগণ ওয়ালেটমিক্স এর সেবা গ্রহণ করে অনলাইনে পেমেন্ট গ্রহণ করে থাকেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular