Homeদেশের ই-কমার্সঅনলাইনে স্বাস্থ্য-বিষয়ক পণ্য কেনা আরো সহজ করতে ভাল থাকুন লিমিটেডের সাথে...

অনলাইনে স্বাস্থ্য-বিষয়ক পণ্য কেনা আরো সহজ করতে ভাল থাকুন লিমিটেডের সাথে প্রেসক্রিপশন এইড এবং ই-কুরিয়ারের চুক্তি স্বাক্ষর

বিভিন্ন স্বাস্থ্য-বিষয়ক পণ্য ও ঔষধ ক্রেতাদের উন্নততর সেবা প্রদান করার জন্য, ভাল থাকুন লিমিটেড প্রেসক্রিপশন এইড ও ই-কুরিয়ারের সঙ্গে একসাথে কাজ করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান, ঢাকার বনানীতে প্রেসক্রিপশন এইডে অনুষ্ঠিত হয়।

প্রেসক্রিপশন এইড বাংলাদেশের একটি প্রথম সারির ঔষধ বিক্রেতা এবং ফার্মেসী। প্রতিষ্ঠানটি তার পণ্যের গুণগত মান এবং সেবার জন্য সুপরিচিত। জাপানেও প্রতিষ্ঠানটির শাখা রয়েছে।

ভাল থাকুন লিমিটেড অনলাইন মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন স্বাস্থ্য-বিষয়ক পণ্য ও ঔষধ পরিবেশন করে থাকে। গ্রাহকরা www.bhalothakun.com এ অর্ডার দিলে পণ্যসমূহ তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া দেয়া প্রতিষ্ঠানটির অন্যতম সেবা।
এই সেবা আরো উন্নতভাবে দেবার জন্য যুক্ত হতে যাচ্ছে ই-কুরিয়ার, যারা বাংলাদেশের প্রথম সারির ই-কমার্স ডেলিভারী প্ল্যাটফর্ম।
এই নতুন চুক্তির ফলে, প্রতিষ্ঠানগুলি তাদের গ্রাহকদের আরো ভাল সেবা দিতে সক্ষম হবে। যারা ঔষধ ও অন্যান্য স্বাস্থ্য-বিষয়ক পণ্য খুঁজতে ফার্মেসীতে যাচ্ছেন, তারা এখন ঘরে বসেই প্রেসক্রিপশন এইডের পণ্য ভাল থাকুন থেকে অর্ডার দিতে পারবেন। ক্রেতারা বিভিন্ন ব্র্যান্ডের এবং ধরনের পণ্য থেকে নিজেরাই পছন্দ করে অর্ডার দিতে পারবেন, তাদের কাছে পণ্যগুলো সঠিক সময়ে পৌঁছে দেয়া হবে এবং পুরো সময় প্রতিটি অর্ডারের জন্য সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখা হবে।

চুক্তিতে স্বাক্ষর করেন প্রেসক্রিপশন এইডের পক্ষ থেকে এর স্বত্বাধিকারী ডঃ জগলুল এ মজুমদার, ভাল থাকুন লিমিটেডের পক্ষ থেকে এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব তৌহিদুর রহমান এবং ই-কুরিয়ারের পক্ষ থেকে এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিপ্লব জি রাহুল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভাল থাকুন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আফফান মাহমুদ চৌধুরী এবং সিওও জনাব রাফাত আনোয়ার, প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular