Homeসংবাদ বিজ্ঞপ্তিআবার এলো দারাজ বাংলাদেশের মোবাইল উইক

আবার এলো দারাজ বাংলাদেশের মোবাইল উইক

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড আবারো বছরের সবচেয়ে বড় মোবাইল বিক্রয় সপ্তাহ “দারাজ মোবাইল উইক, ২০১৭” আয়োজন করতে যাচ্ছে। মোবাইল উইকের বিগত দুই বছরের সাফল্য আর জনপ্রিয়তার সুত্র ধরে আসন্ন ৬ জুন থেকে ১০ জুন, ২০১৭ আয়োজন করতে যাচ্ছে দেশের সেরা অনলাইন শপিং মলটি। দারাজের সপ্তাহব্যাপী এই মোবাইল মেলায় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর থাকছে ৭০% পর্যন্ত মূল্যছাড়। এ সময় ওয়েবসাইট টিতে দেশের সেরা মোবাইল ব্র্যান্ডগুলো যেমন, অপ্পো, শাওমি, স্যামসাং, ইনফিনিক্স, সিম্ফোনি -এর বিভিন্ন স্মার্টফোন আকর্ষণীয় দামে ক্রয়ের সুযোগ থাকবে।

মোবাইল উইকের সময়, বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী দামে ১ বছরের ব্র্যান্ড ওয়্যারেন্টি ও সহজ ৭ দিনের রিটার্ন পলিসি সহ ক্রেতারা ১০০% অরিজিনাল পণ্য কিনতে পারবেন। উল্লিখিত ব্র্যান্ডগুলো ছাড়াও ক্রেতারা এইচটিসি, অ্যাপল আইফোন, এলজি, মাইসেল ও ম্যাক্সিমাস -এর মত ব্র্যান্ডেড মোবাইল ফোন কিনতে পারবেন সর্বোচ্চ ৪০% মূল্যছাড়ে। দারাজ মোবাইল উইক আপনার জন্য নিয়ে এলো ফ্রি গিফট সহ মাত্র ১৮৬৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি জে৫ (১৬জিবি), মাত্র ৬২৫০০ টাকায় শাওমি এমআই মিক্স, মাত্র ৮৯৪০ টাকায় এইচটিসি ডিজায়ার ৬২৬ জি+, মাত্র ১৬৫৯০ টাকায় এলজি এক্স-স্ক্রিন, ৮৪৯০ টাকায় ইনফিনিক্স হট ৪, ৯৯৯০ টাকায় ইনফিনিক্স নোট ৩, সিম্ফোনি হেলিও এস ২, অপ্পো এফ ৩ সহ অসংখ্য মোবাইল ফোন। দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর উপর ৫০% পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে। ক্রেতারা গ্যাজেট, কেইস ও কভার -এর উপর ৬০-৭০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

আকর্ষণীয় বিভিন্ন ডিলের বাইরেও মোবাইল উইক ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার – সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস কার্ড, মেঘনা ব্যাংক ও যেকোন মাস্টার (ডেবিট, ক্রেডিট) কার্ড অথবা বিকাশ দিয়ে পেমেন্ট করা গ্রাহকরা অতিরিক্ত ২০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।
মাস্টার কার্ড – যে কোন ব্যাংকের মাস্টার কার্ড দিয়ে পণ্য কিনলে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট থাকবে।
সিটি ব্যাংক অ্যামেক্স কার্ড – ডিসকাউন্টের পরেও অতিরিক্ত ১০% মূল্যছাড় থাকবে (ট্রানজেকশনের পরে ক্যাশ ব্যাক করা হবে)।
বিকাশ – ২০% ক্যাশব্যাক (পুরো মাসের জন্য)।
মেঘনা ব্যাংক – যে কোন মেঘনা ব্যাংক (ডেবিট/ ক্রেডিট) কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ডিসকাউন্টের পরেও অতিরিক্ত ১০% মূল্যছাড় থাকবে।

গ্রাহকদের জন্য ইভেন্ট টিকে আকর্ষণীয় করতে মোবাইল উইক জুড়ে মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর বিভিন্ন ফ্ল্যাশ সেল থাকছে।
দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক সবাইকে Daraz.com.bd ভিজিট করার আহ্বান করেন এবং বলেন,
“আমি বিশ্বাস করি আপনার দরজায় সেরা পণ্য ডেলিভারি দেয়ার নিশ্চয়তার সাথে Daraz আপনার জন্য সেরা মোবাইল ডিল নিয়ে আসছে। ক্রেতাদের জন্য খ্যাতনামা মোবাইল ব্র্যান্ডের সেরা ডিল নিয়ে আসার জন্য দারাজ টিম দিনভর কাজ করে যাচ্ছে। মার্কেটপ্লেসে শতভাগ ক্রয় সুরক্ষা নীতিমালা মেনে, দারাজ বাংলাদেশ লিমিটেড আপনাকে দিবে সহজ ও বিনামূল্যে রিটার্ন ও নিরাপদ পেমেন্ট মেথডসহ সেরা গ্রাহক সন্তুষ্টি।”

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular