Homeপেমেন্ট ও সিকিউরিটিইজিপেওয়ে ও ডোজ ইন্টারনেটের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

ইজিপেওয়ে ও ডোজ ইন্টারনেটের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

অন্যতম বৃহত্তর বাংলাদেশি পেমেন্ট গেটওয়ে সার্ভিস প্রভাইডার ইজিপেওয়ে ও হাই স্পিড ইন্টারনেট ওয়াই ফাই সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেট এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে। সমজোতা চুক্তি সাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ডোজ ইন্টারনেটের সদর দপ্তর গুলশানের প্রগতি সরণি অফিসে।

এই চুক্তি সাক্ষরের ফলে এখন থেকে ডোজ ইন্টারনেটের গ্রাহকরা অনলাইন ভিসা, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস, নেক্সাস, বিকাশ, আইএফআইসি মোবাইল ব্যাংকিং ও ইসলামি ব্যাংক অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যামে তাদের বিল পরিশোধ করতে পারবেন ।

সমজোতা চুক্তিটি স্বাক্ষর করেন ইজিপেওয়ের প্রধান নির্বাহী নাজমুস সাকিব নাইম এবং এসএসডি টেক কোম্পানির হেড অব অপারেশনস কাজী আশিকুর রহমান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসডি টেক কোম্পানি নির্বাহী পরিচালক জামান মোঃ বাহাদুর খান, হেড অব অপারেশন কাজী আশিকুর রহমান, হেড অব মার্কেটিং মোঃ জাহাঙ্গীর আলম জুয়েল, ডোজ ইন্টারনেটের প্রোডাক্ট ম্যানেজার সাকিব সিরাজ চৌধুরী, ইজিপেওয়ের প্রধান নির্বাহী সাকিব নাঈম, হেড অব অপারেশন জে এম রেদোয়ানসহ আরও অনেকে।

অনুষ্ঠানে ইজিপেওয়ের প্রধান নির্বাহী সাকিব নাঈম বলেন, “ইজিপেওয়ে সব সময়ই সর্বোচ্চ মাত্রার নিরাপত্তা ব্যাবস্থা সমৃদ্ধ প্রিমিয়াম অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদানের মাধ্যমে ব্যবসায় বাড়াতে আগ্রহী। এই অংশিধারী উদ্যোগ তারই একটি মুল্যবান অংশ।” তিনি এসএসডি টেক কোম্পানিকে আরো বলেন, “ নিকট ভবিসৎতে ক্রেতাদের আরো সুবিধাজনক ও নিরাপদ পেমেন্ট মেথড উপহার দিতে ইজিপেওয়ে ও এসএসডি টেক কোম্পানি আসতে একসাথে কাজ করবে ।”

ইজিপেওয়ের কথাঃ
ইজিপেওয়ে কোডেরোর একটি অঙ্গ প্রতিষ্ঠান যা বাংলাদেশে অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করে থাকে। ইজিপেওয়ের রয়েছে ৬৫০ বেশি গ্রাহক। ইজিপেওয়ে তার গ্রাহকদেরকে সম্পূর্ণ অটোমেটেড ও নিরাপদ পেমেন্ট সেবা দিয়ে থাকে। আরো জানতে ভিজিট করুন www.easypayway.com

ডোজ ইন্টারনেটের কথাঃ
ডোজ ইন্টারনেট এসএসডি টেক কোম্পানির একটি অঙ্গ প্রতিষ্ঠান যারা হাই স্পিড ইন্টারনেট ওয়াইফাই সেবা প্রদান করে থাকে। এসএসডি টেক কোম্পানি তাদের গ্রাহকদেরকে বাফারলেস ভিডিও ,অনলাইন মুভি, ভিডিও কনফারেন্স, অনলাইন গেমিং ও বড় ফাইল ট্র্যান্সফারের সুবিধা প্রদানের মাধ্যামে জীবন মানের উন্নতিকল্পে দৃঢ়প্রতিজ্ঞ। আরো জানতে ভিজিট করুন www.dozeinternet.com

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular