ই-কমার্স খাতের কর ব্যবস্থাপনা নিয়ে সভা অনুষ্ঠিত

১৬ই আগস্ট ২০২১, আয়কর বিভাগের (কর অঞ্চল-১৫) অতিরিক্ত কর কমিশনার মোঃ সিরাজুল করিম এবং উপ কর কমিশনার মোঃ নাসিম হক পলাশ এর সাথে ই-ক্যাবের অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক অনু’র নেতৃত্বে “ই-কমার্স খাতের কর ব্যবস্থাপনা” নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়।

ই-ক্যাবের প্রতিনিধিদল ই-কমার্স খাতের কর ব্যবস্থাপনা, আইনি জটিলতাসহ আরোও বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। কর ব্যবস্থাপনায় ই-ক্যাব সদস্যরা যাতে কোনোভাবেই হয়রানির শিকার না হয় সে নিয়েও বিস্তারিত আলোচনা হয়। অতিরিক্ত কর কমিশনার মোঃ সিরাজুল করিম ই-ক্যাব প্রতিনিধিদলকে আশ্বস্ত করেন, সেটি তারা অবশ্যই গুরুত্ব সহকারে দেখবেন এবং ভবিষ্যতে কর অঞ্চল-১৫ এবং ই-ক্যাব যৌথভাবে সেমিনার আয়োজন করবে।

সভায় উপস্থিত ছিলেন, ডিরেক্টর সাঈদ রহমান, জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন, ই-ক্যাব ইনভেষ্টমেন্ট স্ট্যান্ডিং কমিটির ভাইস চেয়ারম্যান ফারহা মাহমুদ তৃনা এবং ই-ক্যাব সেক্রেটারিয়েট থেকে উপস্থিত ছিলেন এসিস্টেন্ট ম্যানেজার মোঃ শাখাওয়াত হোসেন ও সিনিয়র এক্সকিউটিভ মোঃ শাহাদাৎ হোসেন।

Avatar
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here