উত্তরায় ই-ক্যাব আড্ডা

ই-কমার্স ব্যবসায়ের খুঁটি-নাটি নিয়ে রাজধানী ঢাকায় হয়ে গেলো ই-ক্যাবের পক্ষ থেকে একটি জমজমাট আড্ডা। শুক্রবার (১১ অক্টোবর) উত্তরায় ভূতের আড্ডা পার্টি সেন্টারে দিনব্যাপী এই আড্ডায় অনলাইনে ব্যবসায় কোনো কোন বিষয়ে সতর্ক থাকতে হবে, কীভাবে ক্রেতাকে সন্তুষ্ট গ্রাহকে পরিণত করা যাবে ইত্যাদি নানা বিষয়ে আলোচনা করা হয়। 

ই-ক্যাব সভাপতি শমী কায়সারের সভাপতিত্বে আড্ডায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রেজওয়ানুল হক জামী, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিমা আক্তার নিশা, কর্পোরেট অ্যাফেয়ার্স পরিচালক আশীষ চক্রবর্তী, গণমাধ্যম পরিচালক মোহম্মাদ সিহাব উদ্দিন, সাবেক পরিচালত আফজাল হোসাইন, ইয়্যুথ ফোরামের সভাপতি আসিফ আহনাফ এবং ই-ক্যাব স্ট্যান্ডিং কমিটি সদস্য রাকিব।  

আড্ডায় দুই শতাধিক অনলাইন ব্যবসায়ী ও নতুন উদ্যোক্তা অংশ নেন। আড্ডায় পৃষ্ঠপোষকতা করে সি-এক্সপ্রেস, দিনরাত্রি.কম, আই ভেঞ্চার, ইওরেঞ্জ.শপ, ফ্ললেস লাইফস্টাইল এবং ইনভেন্ট ক্র্যাফ্টস। 

Avatar
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here