Homeসংবাদ বিজ্ঞপ্তিএক্সক্লুসিভ অনলাইন পার্টনার হিসেবে হুসেইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের সাথে চুক্তি সই করল...

এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হিসেবে হুসেইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের সাথে চুক্তি সই করল দারাজ বাংলাদেশ লিমিটেড

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড চুক্তি সাক্ষর করল বিশ্বস্ত ইলেকট্রনিক কোম্পানি র‍্যাংগস-এর অন্যতম কনসার্ন হুসেইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের সাথে।  চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সাফল্যের আরেকটি মাইলফলক অতিক্রম করল দারাজ বাংলাদেশ লিমিটেড।  এর ফলে এখন থেকে ফিলিপস, র‌্যাংগস, কেলভিনেটর, বাজাজ, ইনডেসিট প্রভৃতি ব্র্যান্ডের এসি, ফ্যান, ওয়াশিং মেশিন, টেলিভিশন, ব্লেন্ডার, ইস্ত্রি ইত্যাদি সামগ্রী এখন পাওয়া যাবে daraz.com.bd -তে।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।  অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের।  হুসাইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন এর মহা ব্যবস্থাপক মুসা কামাল মাহমুদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সৈয়দ মোস্তাহিদুল হক, চিফ কমার্শিয়াল অফিসার; মোঃ রাসাদুল আমিন, হেড অফ অ্যাকুইজিশন ও ইনকিউবেশন; হেড অফ ক্যাটাগরি, জিশান সুলতান; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; এবং হুসেইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে ব্যবস্থাপক, সায়েদ মামুন; মোঃ সাদিকুল ইসলাম; সহকারী পরিচালক, জিএম কবির লিহাজি; সিনিয়র কার্যনির্বাহী, মো. ইমরানুল কবির।

“আজ দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর বিশ্বস্ত প্রতিষ্ঠান হুসেইন ট্রেডিং কোম্পানি একসাথে যাত্রা শুরু করল যাতে করে দেশবাসীর দোরগোড়ায় নিত্যদিনের সকল প্রয়োজনীয় ব্র্যান্ডেড সামগ্রী সহজেই পৌঁছে দিতে পারে।  আমরা আশা করছি এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি আরো বাড়বে।  প্রতিটি গ্রাহকের সর্বোচ্চ সন্তুষ্টিই আমাদের কাম্য”। – বলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের।

এদিকে, হুসেইন ট্রেডিং কোম্পানি লিমিটেডের মহা ব্যবস্থাপক মুসা কামাল মাহমুদ বলেন, “আমরা গ্রাহকের প্রাত্যহিক জীবনকে আরো আরামদায়ক এবং সহজ করতে আধুনিক প্রযুক্তি, মানসম্পন্ন পণ্য এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করি।  দারাজ বাংলাদেশের সাথে এই যৌথ উদ্যোগ আমাদের পণ্য ও সেবার পরিধিকে আরো প্রসারিত করবে”।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular