Homeদেশের ই-কমার্সচালডালের সাথে এসএসএল ওয়্যারলেসের চুক্তি স্বাক্ষর

চালডালের সাথে এসএসএল ওয়্যারলেসের চুক্তি স্বাক্ষর

দেশের শীর্ষ অনলাইন গ্রোসারি সাইট চালডাল ডট কম এখন তাদের সকল অনলাইন পেমেন্ট সিস্টেম পরিচালনা করবে এসএসএল ওয়্যারলেসের অন্যতম সেবা বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ-এর মাধ্যমে। এই মর্মে চালডাল ডট কম-এর সাথে “এসএসএল ওয়্যারলেস”-এর একটি সমঝোতা স্বারক সাক্ষরিত হয়েছে। এ চুক্তির ফলে ক্রেতারা এখন ডেবিট বা ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে চালডাল থেকে অনলাইনে পণ্য কিনতে পারবেন। রাজধানীর নিউ ইস্কাটন রোডে এসএসএল ওয়্যারলেস-এর অফিসে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সমঝোতা স্বারক স্বাক্ষর করে এই দুই প্রতিষ্ঠান।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে স্বারকে সাক্ষর করেন চালডাল ডট কমের সি ও ও জিয়া আশরাফ ও এসএসএল ওয়্যারলেসের জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চালডাল ডট কম-এর ডিরেক্টর মুস্তাফিজুর রহমান ও সুমন রহমান এবং এসএসএল ওয়্যারলেস এর সিনিওর ম্যানেজার জুবায়ের হুসাইন,বিজনেস ডেভেলপমেন্ট এবং ম্যানেজার মাহবুব-উর-রশিদ খান,ই-বিজনেস।

চালডাল ডট কমের সি ও ও জিয়া আশরাফ বলেন,”চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, স্টেশনারি পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য আমরা অনেক কম দামে চালডাল ডট কমে বিক্রি করছি। আমরা ক্রেতাদেরকে ফ্রি হোম ডেলিভারী সার্ভিসও দিচ্ছি। আমরা প্রতিদিন প্রায় ৩০০ ক্রেতাকে তাদের বাসায় আমাদের পণ্য পৌছে দিচ্ছি। কিন্তু আমাদের পেমেন্ট সিস্টেম নিয়ে ক্রেতাদের নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে। তাই ক্রেতাদের কথা মাথায় রেখে দেশের শীর্ষ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ-এর সাথে সমঝোতা স্বারক স্বাক্ষর করেছি।”

বাংলাদেশে বর্তমানে সেরা অনলাইন পেমেন্ট গেটওয়ে হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে এসএসএল কমার্জ। এসএসএল ওয়্যারলেসের জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী বলেন,”বাংলাদেশে অনলাইনে পণ্য বিক্রি করার অন্যতম সুবিধাজনক সাইট হলো চালডাল ডট কম। চালডালের সাথে আমাদের চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে চালডাল বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ-এর মাধ্যমে বিভিন্ন পণ্য অনলাইনে বিক্রি করতে পারবে। চুক্তি অনুযায়ী শিগগিরই ক্রেতারা যেকোনো সময় ঘরে বসে তাদের বিভিন্ন পণ্য সহ নিত্য প্রয়োজনীয় জিনিস চালডাল থেকে ডেবিট বা ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে  অনলাইনে কিনতে পারবেন।”

তারা জানান খুব শীঘ্রই এসএসএল কমার্জ-এর সুবিধাগুলো চালডাল ডট কমের ওয়েবসাইটে যোগ করে দেওয়া হবে। ক্রেতারা ওয়েবসাইটে গিয়ে সরাসরি অনলাইনে নানা পণ্য অর্ডার দিয়ে তাদের ডেবিট বা ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়া ক্রেতার যেকোন প্রশ্নের উত্তর দিতে এবং ২৪ ঘন্টা মোবাইলেও অর্ডার নিতে ০১৯১৯১২৩১২৩ নাম্বারে অপেক্ষা করছেন কাস্টমার কেয়ার প্রতিনিধিরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular