Homeদেশের ই-কমার্সছেলে ও মেয়েদের আন্ডার গার্মেন্টস এখন অনলাইনে!

ছেলে ও মেয়েদের আন্ডার গার্মেন্টস এখন অনলাইনে!

বিডিশপ ডটকম // আন্ডার গার্মেন্টস প্রোডাক্ট দোকানে গিয়ে কিনতে বিব্রতকর পরিস্থিতিতে পরতে হয়নি এমন উদাহরণ খুবই কম আর মেয়েদের ক্ষেত্রে সেই সংখ্যাটি আরও অনেক বেশি। দোকানে আন্ডার গার্মেন্টস কিনতে গেলে সেলস ম্যানের উদ্ভট সব প্রশ্নের উত্তর হয়ত আপনার কাছে পছন্দের নাও হতে পারে। আর যেহেতু এই প্রোডাক্ট গুলো সবাই একটু গোপনে কিনতে চায় এবং প্রোডাক্ট ভালো করে দেখে নেবার সুযোগও থাকে অনেক কম, আর সেই সুযোগে প্রোডাক্ট এর দাম ও দিতে হয় কয়েকগুণ বেশি।

আপনার গোপন সিক্রেট মেজারমেন্ট গুলো যেভাবে দোকানদার বার বার বলে ও মেলাতে চেষ্টা করে সেটি অধিকাংশ ক্ষেত্রেই হয়ত আপনার ভালো লাগবেনা। আর নয় দুশ্চিন্তা ! দোকানে গিয়ে এইসব গোপনীয় জিনিস কিনতে ঘণ্টার পর ঘণ্টা ওয়েট করে কখন সবাই  চলে যাবে আর আপনি আপনার প্রয়োজনীয় পণ্যটি কিনবেন সেই অপেক্ষার দিন শেষ। এখন আপনি আপনার ঘরে বসে কিনতে ভিজিট করুন www.bdshop.com/women/clothing/lingerie-nightwear । নিজের পছন্দের ও প্রয়োজনীয় টিপস ও ব্যবহারবিধি সহ প্রয়োজনীয় পণ্যটি অনলাইনে অর্ডার করে হোম বা অফিস ডেলিভারি নিতে পারেন যা অন্য কেউ জানবেই না আপনি কি কিনলেন। আপনার সিক্রেট ১০০% আপনার কাছেই থাকলো। এখন ঘরে বসেই আপনার প্রয়োজনীয় সকল আন্ডার গার্মেন্টস পাচ্ছেন আমাদের অনলাইন শপে।

আর যেহেতু এই প্রোডাক্ট গুলো সবাই একটু গোপনে কিনতে চায় এবং প্রোডাক্ট ভালো করে দেখে নেবার সুযোগও থাকে অনেক কম, আর সেই সুযোগে প্রোডাক্ট এর দাম ও দিতে হয় কয়েকগুণ বেশি

আমাদের এই পণ্য গুলোও অন্যান্য পন্নের মতই অরিজিনাল ব্রান্ড এর এবং অধিক মানসম্পন্ন আর ফ্যাশনেবল যা  ব্যাবহারে  আপনি পাবেন পরিপূর্ণ  সন্তুষ্টি। আপনার প্রয়োজন অনুযায়ী বেছে নিন বিশ্ব মাণের আন্ডার গার্মেন্টস এর সর্ব বৃহৎ কালেকশন থেকে। আমাদের কালেকশনে আছে, টিনেজ ব্রা, সফট ব্রা, অল ডে ব্রা, রেগুলার ব্রা, প্যাডেড ব্রা, সেপার ব্রা, স্পোর্টস ব্রা, কালারফুল ব্রা, সেক্সি ব্রা, কনভারটিবল ব্রা, ট্রান্সপারেন্ট ব্রা, টিউব ব্রা, মিনিমাইজার ব্রা, নার্সিং ব্রা, বেবি ফিডিং ব্রা সহ যাবতীয় ব্রা। এর বাইরে নানা রঙের প্যান্টি, নাইটি, বিচ ওয়্যার এবং ছেলেদের আন্ডার ওয়্যার সহ যাবতীয় আন্ডার ওয়্যার এর বিশাল কালেকশন। ২০ টির উপরে কালার আর ১২ টির উপরে সাইজ নিয়ে প্রায় ২০০ শতাধিক স্টাইল এর পণ্য নিয়ে যাত্রা শুরু করলো বিডিশপ ডট কম।

এখন ঘরে বসেই ভিজিট করতে পারেন www.bdshop.com আর পছন্দ হলেই অর্ডার করুন অনলাইনে অথবা কল করে। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা- কল/হোয়াটসআপ করতে- +880-1789-884488.

আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধি দল সার্বক্ষণিক আপনাদের সার্ভিস দিতে প্রস্তুত এবং একান্ত প্রয়োজনে মেয়ে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলার ব্যবস্থা আছে। আমারা বর্তমানে প্রায় সারা বাংলাদেশেই এস.এ পরিবহন অথবা সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে পণ্য ডেলিভারি দিচ্ছি এবং ঢাকার ভিতরে আমাদের নিজেদের বিশেষ ডেলিভারি ব্যবস্থা রয়েছে।

আমাদের সাইটে আমরা আপনার গোপনীয়তা ও অনলাইন নিরাপত্তার ব্যাপারে শতভাগ নিশ্চয়তা দিচ্ছি। আমারা কোনভাবেই নকল ও রেপ্লিকা প্রোডাক্ট সেল করিনা এবং এগুলো সেল করাকে সমর্থন করিনা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular