ট্রেড লাইসেন্সে ই-কমার্স খাত অন্তর্ভূক্তির আশ্বাস মেয়র সাঈদ খোকনের

e-CAB meet Dhaka South Mayor

ট্রেড লাইসেন্সে ই-কমার্স খাতকে অন্তর্ভূক্তির আশ্বাস দিয়েছেন ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের মেয়র সাঈদ খোকন। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর প্রতিনিধিবৃন্দ তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশ্বাস প্রদান করেন এবং যত দ্রুত সম্ভব তাঁর এ নির্দেশ বাস্তবায়নের জন্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

ই-ক্যাব এর সভাপতি জনাব রাজিব আহমেদ এবং অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক এর নেতৃত্বে প্রতিনিধিদলটি মেয়রের সঙ্গে দেখা করতে যান। এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য জনাব শরফুদ্দিন আহমেদ সেন্টু ও ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণ মেয়রের একান্ত সচিব কাজি আবুল কালাম আজাদ।

ই-ক্যাব নেতৃবৃন্দ এরপর মেয়রের নির্দেশক্রমে তার একান্ত সচিব কবির মাহমুদ এবং ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা জনাব এম ডি ইউসুফ আলির সঙ্গে দেখা করেন। ই-কমার্সকে ট্রেড লাইসেন্সে অন্তর্ভূক্ত করার মতো একটি ঐতিহাসিক পদক্ষেপ নেবার জন্যে ই-ক্যাব নেতৃবৃন্দ ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের সম্মানিত মেয়র সাঈদ খোকনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ই-ক্যাব ওয়েবসাইট: www.ecab.net

Avatar
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here