Homeসংবাদ বিজ্ঞপ্তিনতুন আঙ্গিকে যাত্রা শুরু করল Needszone.com

নতুন আঙ্গিকে যাত্রা শুরু করল Needszone.com

ঘরে বসে চা খেতে খেতেই প্রতিদিনের প্রয়োজনীয় বাজার কিংবা সপ্তাহভিত্তিক কিংবা মাসিকভিত্তিক বাজার করার দারুণ সুযোগ নিয়ে ‘প্রয়োজনের সব কিছু এক ঠিকানায়’ শ্লোগান নিয়ে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করল ই-কমার্স সাইট নিডসজোন ডটকম (www.needszone.com)।

বাজার করার কষ্ট আর যানজট থেকে সময় বাঁচিয়ে ক্রেতাকে প্রয়োজনীয় অন্য সব কাজ করার দারুণ সুযোগ করে দিতেই নিত্যপ্রয়োজনীয় সব পণ্য নিয়ে হাজির হয়েছে সাইটটি।

ই-কমার্স এই সাইটটি থেকে ক্রেতা তার প্রয়োজনীয় ইলেকট্রনিক্স সামগ্রী, দেশীয় বিখ্যাত সব লেখকের বই, নারী এবং পুরুষের পোশাক, খেলনা ও গিফট সামগ্রী ইত্যাদি কিনতে পারবেন ঘরে বসেই। শুধুমাত্র চা খাওয়ার সময়টুকু ব্যয় করলেই আপনার বাজার পৌঁছে দিবে আপনার ঠিকানায়।

২০১৫ সালকে বাংলাদেশে ই-কমার্সের বছর হিসেবে ঘোষণা করার পর, তাতে অবদান রাখতে নতুন আঙ্গিকে সেবা প্রদান করছে নিডসজোন ডটকম।

দেশে অনলাইন শপিং আরও বেশি জনপ্রিয়তা সৃষ্টিতে গ্রাহকদের চাহিদা মেটাতে নিডসজোন ডটকম নতুন সাজে ব্যাপক পণ্যের সমাহার ও নতুন সুবিধা নিয়ে সেজেছে।

নিডসজোন ডটকম কর্তৃপক্ষ জানিয়েছে, ২০১৩ সালে যাত্রা শুরু করা এই সাইটটি বর্তমানে ক্রেতাদের দোরগোড়ায় নিত্যপ্রয়োজনীয় সব পণ্য সঠিক সময়ে পৌঁছে দিতে এক ঝাঁক তরুণ উদ্যমী কর্মী নিয়ে কাজ করছে। এছাড়া ভেজাল বিরোধী আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে শতভাগ মানসম্পন্ন পণ্যের নিশ্চয়তাও দিচ্ছে সাইটটি। পছন্দের পণ্য সহজেই নির্বাচনের জন্য প্রতিটি ক্যাটাগরির সঙ্গে যুক্ত রয়েছে সাব-ক্যাটাগরি। তাই পছন্দের পণ্যটি কেনার জন্য বারবার পেজ পরিবর্তন করতে হবে না। ক্যাটাগরি বা সাব-ক্যাটাগরিতে থেকে প্রয়োজনীয় পণ্য সহজেই অর্ডার করা যাবে।

পাশাপাশি সাইটটির হোম পেজে যুক্ত করা হয়েছে, কিছু ফিচারড প্রোডাক্ট। শুধু গুণগত মানের পণ্য নয়, বাংলাদেশে ই-কমার্সকে জনপ্রিয় করতে দামের ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করছে নিডসজোন ডটকম

নিডসজোন ডটকম থেকে পছন্দের পণ্য পাওয়া যাবে ক্যাশ অন ডেলিভারি কিংবা বিকাশ পেমেন্টের সুবিধায়। প্রতিদিনের প্রয়োজনীয় বাজার কিংবা সপ্তাহভিত্তিক কিংবা মাসিকভিত্তিক বাজার করার জন্য এখনই ভিজিট করুন  www.needszone.com অথবা ফোন করুন হটলাইনে (01990 441 663)।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular