প্রাক বাজেট আলোচনায় অংশ নেন ই-ক্যাবের ১৫ সদস্যের ই-কমার্স প্রতিনিধি দল

আজ বিকেল ৩টায় জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে এনবিআর চেয়ারম্যানের সাথে প্রাক বাজেট আলোচনায় অংশ নেন ই-ক্যাবের ১৫ সদস্যের ই-কমার্স প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার। আলোচনায় অংশ নেন ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট সাহাব উদ্দীন শিপন, ডিরেক্টর জিয়া আশরাফ, ডিরেক্টর আসিফ আহনাফ, আজকের ডিল এর সিইও ফাহিম মাশরুর, সিন্দবাদ ডট কম এর ফাউন্ডার জীসান কিংশুক হক, অর্নব মোস্তফা, সিন্দবাদ ডট কম এর সিএফও মীর আশরাফ শিমুল, রকমারি ডট কম এর হেড অব ফিন্যান্স মোস্তফা কামাল পাশা, কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট এন্ড লিগ্যাল ইসু স্ট্যাডিং কমিটির অ্যাডভোকেট খন্দকার হাসান শাহরিয়ার, আবদুর রহমান শাওন, সদস্য, এস কে নুরুল হুদা, ও ই-ক্যাবের জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন।

ই-ক্যাব ১৬ টি পয়েন্টে প্রস্তাবনা পেশ করে এবং গুরুত্বপূর্ণগুলো ব্যাখ্যা করে। এনবিআর চেয়ারম্যান ই-ক্যাবের প্রস্তাবগুলো শুনেছেন। সুস্পষ্ট কয়েকটি প্রস্তাবের সাথে একমত পোষন করেছেন ।

Avatar
বাংলাদেশে ই-কমার্স সেক্টরের বিকাশের পাশাপাশি এর সাথে জড়িত সকল ক্রেতা ও বিক্রেতাদের জন্য আলাদা একটি নিউজ মিডিয়া সময়ের চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তাই ই-কমার্স সংক্রান্ত দেশ বিদেশের সকল সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে ইকমভয়েজ ডট কম।

মন্তব্য পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here