Homeসংবাদ বিজ্ঞপ্তিফেসবুক খুলে দেওয়ার দাবিতে ই-কমার্স ব্যবসায়ীদের মানববন্ধন

ফেসবুক খুলে দেওয়ার দাবিতে ই-কমার্স ব্যবসায়ীদের মানববন্ধন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক খুলে দেওয়ার দাবিতে শনিবার মানববন্ধন করেছেন ই-কমার্স ব্যবসায়ীরা। সরকারের প্রতি তারা দাবি জানিয়েছেন, সম্ভাবনাময় ই-কমার্স ব্যবসার স্বার্থে ফেসবুক খুলে দিন। রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে এই মানববন্ধন করেন ই-কমার্স ব্যবসায়ীরা। ‘রুটি-রুজি খাই যা, ফেসবুকের মাধ্যমে পাই তা’, ‘ই-কমার্স ব্যবসায়ীদের বাঁচাতে ফেসবুক খুলে দেওয়া হোক’, ‘সেভ ই-কমার্স ওপেন ফেসবুক’, ‘ভিপিএন নিপাত যাক, ফেসবুক মুক্তি পাক’ সহ বিভিন্ন স্লোগান সংবলিত প্ল্যাকার্ড নিয়ে ব্যবসায়ীরা মানববন্ধনে অংশ নেন।

বাংলাদেশে অনেকেই ই-কমার্স ব্যবসার দিকে ঝুঁকেছেন। বিশেষ করে অনেক তরুণ নিজ উদ্যোগে ব্যবসায় নেমেছেন। চাকরি না খুঁজে নিজেই নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। পাশাপাশি কেউ কেউ বেকারদের চাকরিও দিয়েছেন। তরুণ এই ব্যবসায়ীরা ব্যবসার জন্য ফেসবুককে বেছে নিয়েছেন। ফেসবুকের মাধ্যমে নিজেদের পণ্যের প্রচারণা চালান তারা। এর মাধ্যমে তারা সহজেই পণ্যের ফরমায়েশ পান ও পণ্য সরবরাহ করতে পারেন। কিন্তু ফেসবুক বন্ধ করে দেওয়ায় তাদের এই ব্যবসায় ভাটা পড়েছে।সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ থাকায় বাংলাদেশের ই-কর্মাসের সঙ্গে সম্পৃক্ত পেশাজীবীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

Facebook blocked (4) Facebook blocked (6) Facebook blocked (5) Facebook blocked (2) Facebook blocked (1)এ মানববন্ধনের আয়োজক প্রতিষ্ঠানের মধ্য রয়েছে- Amardeal.com, Aponbazar.com.bd, amarbazar.com, Brbazar.com, Bdeshishop.com, Brothers Apparel, bd24onlineshop.com, citymela, DelightedSparkles.com, ExtraBazarBd, fashiondokan.com, fashion housing, Holy Group, Hatbajar.com, HotofferBD.COM, Karakari.com, kinibechi.com, makamshop, monolova, mogobazar.com, Nipuneshop.com, Nanarokom.com, OlimaBazar.com, Propel.com.bd, Priyoshop.com, priyojinish.com, Qbuybd.com, Shopnosale.com, Shohojdeal.com, Utsobd.com, Airbazarbd.com, Priobazarbd.com, Gshop.com.bd, ecourier.com.bd, faanush.com, GadgetBangla.Com, Buy24.com, Tzonebd.com, GoldenDistribution.com সহ প্রায় ১০০ টি ই-কমার্স প্রতিষ্ঠান ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular