Homeদেশের ই-কমার্স১ম বর্ষপূর্তি পালন করছে ই- কমার্স কোম্পানি একদাম.কম

১ম বর্ষপূর্তি পালন করছে ই- কমার্স কোম্পানি একদাম.কম

আজ সিঙ্গাপুর ভিত্তিক ই- কমার্স কোম্পানি একদাম.কম বাংলাদেশে ১ম বর্ষপূর্তি পালন করছে, এই শুভক্ষণে একদাম.কম আরো বিনিয়োগের মাধ্যমে ঢাকাতে নতুন R&D সেন্টার তৈরি করতে যাচ্ছে।

ক্রেতা এবং বিক্রেতাদের চাহিদাকে মাথায় রেখে একদাম.কম নিরলসভাবে উদ্ভাবনী সব আইডিয়া কাজে লাগিয়ে সফলভাবে কাজ করে যাচ্ছে। ফলস্বরূপ, এই স্বল্পতম সময়ে ক্রেতা ও বিক্রেতা উভয়েই আমাদের সেবা ব্যাপকভাবে গ্রহণ করছে, যা অনলাইন শপিং এ ক্রেতার সন্তুষ্টি লাভ ও বিক্রেতার ব্যবসার প্রসার ঘটিয়ে ডিজিটাল বাংলাদেশ নির্মাণে সহায়ক হবে।

১ম বর্ষপূর্তি উপলক্ষ্যে একদাম.কম বিভিন্ন ক্যাটাগরির প্রডাক্টে অভাবনীয় ছাড় সাথে দিচ্ছে ফ্রি কুপন যা চলবে ২৬ ডিসেম্বর ২০১৬ থেকে ৩ জানুয়ারি ২০১৭ পর্যন্ত সপ্তাহব্যাপী। অর্থাৎ লেডিস, বাচ্চাদের প্রডাক্টে আরো বেশি বেশি ছাড়, আরো বেশি শপিং । সবচেয়ে বেশি কুপন ব্যবহারকারির মধ্যে প্রথম ১০ জন কাস্টমার পাচ্ছেন একদাম.কম এর আকর্ষণীয় টি-শার্ট। এই এক বছরে আমাদেরকে নিরন্তর সমর্থন দেবার জন্য একদাম টিম এর পক্ষ থেকে এই সামান্য শুভেচ্ছা ।

আমাদের সার্ভিস কে বিশ্বমানের এবং এর পরিধি আরো ব্যাপক করতে সিঙ্গাপুরে একদাম.কম এর বিনিয়োগকারীরা আরো মূলধন যোগ করেছেন। এই পদক্ষেপ এর অংশ হিসেবে একদাম.কম তার  নতুন রিসার্চ ও ডেভেলপমেন্ট ( R & D) সেন্টারের মাধ্যমে  দেশের তরুনদের সম্পৃক্ত করে অর্থনীতিতে অবদান রাখার চেষ্টা করবে। একদাম.কম এ কিছু সংখ্যক পদে এখন নতুন নিয়োগ চলছে, আগ্রহীরা এই লিংকে গিয়ে আবেদন করতে পারবেন-https://ekkdam.com/blogs/careers#gs.j0HEg3E

১ম বর্ষপূর্তিতে আমাদের সকল কাস্টমার, ভেন্ডর  ও শুভানুধ্যায়ীদের জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা। ইতোমধ্যে আমরা অনেক সুসম্পর্ক তৈরিতে সক্ষম হয়েছি যা ভবিষ্যতে আরো মজবুত হবে। সেই সাথে আরো ক্রেতা-বিক্রেতা-শুভানুধ্যায়ীদের সাথে বন্ধন গড়ে এগিয়ে যেতে আমরা দৃঢ়প্রতিজ্ঞ।  একদাম.কম এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular