Homeদেশের ই-কমার্সআজকের ডিল এবং ইকুরিয়ার কাজ করবে একসঙ্গে

আজকের ডিল এবং ইকুরিয়ার কাজ করবে একসঙ্গে

অনলাইনে একটি পণ্য দেখেই আপনার পছন্দ হলো, আপনি কিনতে চাচ্ছেন কিন্তু কেনার পর আপনি সেই পণ্য কিভাবে পাবেন? ভাবছেন, আপনার হাতে পৌঁছাবে সেই পছন্দের পণ্যটি কে বা কারা। এর সহজ উত্তর, আপনার কেনা পণ্যটি খুব দ্রুত পৌঁছে দিবে ইকুরিয়ার। অনলাইনে কেনা যে কোনো পণ্যই থাকবে না পরে ট্রাফিক জ্যামে কিংবা পৌঁছানোর অভাবে। আর তাই একসঙ্গে কাজ করার প্রতিশ্রুতি নিয়ে এবং কম সময়ে, সহজে ক্রেতাদের হাতে তাদের পছন্দ করা পণ্যটি পৌঁছাতে সম্প্রতি আজকের ডিল (ajkerdeal.com) ও ইকুরিয়ারের (eCourier.com.bd) মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আজকের ডিল এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজকের ডিলের চেয়ারম্যান এ কে এম ফাহিম মাশরুর, অপারেশন ম্যানেজার দেবাশীষ পানী, ইকুরিয়ারের সিইও বিপ্লব জি রাহুলসহ আরো অনেকে। এই চুক্তির মাধ্যমে এখন থেকে আজকের ডিল এবং ইকুরিয়ার ফুলফিলমেন্ট পার্টনার। ক্রেতাদের কাছে আরো সহজে, কোনো রকমের ঝামেলা ছাড়া এবং বাড়ির দরজা পর্যন্ত পণ্যটি পৌঁছাতে তাদের সঙ্গে যুক্ত হলো ইকুরিয়ার। তাই আজকের ডিল থেকে পণ্য কিনলে এখন থেকে ইকুরিয়ার এর মাধ্যমে সেই পণ্যটি সহজে পৌঁছাবে ক্রেতাদের হাতে।

উল্লেখ্য, ইকুরিয়ার একটি অনলাইন ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান। আপনার যে কোনো পণ্য ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা শহরের যে কোনও প্রান্তে পৌঁছানোর প্রতিশ্রুতি নিয়ে কাজ করে তারা। ই-কুরিয়ার আছে অনলাইন ট্র্যাকিং সিস্টেম। ক্রেতাদের কেনা পণ্যটি যেন সঠিকভাবে তাদের হাতে পৌঁছায় সেক্ষেত্রে তারা সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত। তাদের রয়েছে সার্বক্ষণিত অনলাইন আপডেট, তাতে ক্রেতা ও বিক্রেতা দুই পক্ষেরই সুবিধা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular