Homeসংবাদ বিজ্ঞপ্তিঅনলাইনে বিমানের টিকেট কাটা: এখন চলবে.কম

অনলাইনে বিমানের টিকেট কাটা: এখন চলবে.কম

আপনি ঘরে বসেই বুকিং দিতে পারেন যেকোনো এয়ার লাইনের টিকেট। এতদিন আপনি শুধু একটি নির্দিষ্ট এয়ারলাইনের ওয়েবসাইটে গিয়ে বিমানের টিকেট বুকিং দিতে পারতেন অথবা কোনো ট্রাভেল এজেন্ট এর সাহায্য নিয়ে টিকেট কনফার্ম করতেন। এখন থেকে আপনি নিজেই ঘরে বসে চলবে ডট কম এর ওয়েবসাইট থেকে যেকোনো এয়ারলাইনের টিকেট বুক করতে পারবেন যেকোনো দিনের এবং যেকোনো ডেসটিনেশনের। ইতোমধ্যে বেশকিছু অপশন সংযুক্ত হয়েছে। বাকীগুলোও ক্রমান্বয়ে যুক্ত হবে।

আপনি www.cholbe.com এর সাইটে গিয়ে আপনার মোবাইল নাম্বার ও অন্যান্য তথ্য যেমন আপনার ভিসাকার্ড.  মাস্টারকার্ড বা আমেরিকান এক্সপ্রেস কার্ড এর নাম্বার দিয়ে দিয়ে কোনোপ্রকার লগইন বা পাসওয়ার্ড এর ঝামেলা ছাড়াই আপনার ফোন রি-চার্জ করতে পারেন।

আপনি আপনার ডিপার্চার ডেট পোর্ট এবং গন্তব্য শহর ও সময় এর সাথে আপনার অন্যান্য ব্যক্তিগত তথ্য সেই সাথে পাসপোর্টের কপি আপলোড করার মাধ্যমে এয়ারলাইনের টিকেট ফেয়ার এর উপর ভিত্তি করে বুকিং দিতে পারেন। বুকিং কনফার্ম করার পর একই ভাবে আপনার ব্যাংক কার্ড থেকে আপনি মূল্য পরিশোধ করতে পারেন। আপনি বিকাশেও মূল্য পরিশোধ করতে পারেন।

কার্ড দিয়ে বুকিং দেয়ার ক্ষেত্রে আপনি  ১০০ ভাগ নিরাপদ, কারণ আপনি যদিও আমাদের কাছ থেকে সার্ভিসটি নিচ্ছেন। কিন্তু আপনি পে করছেন আমাদের ব্যাংককে বা ব্যাংক একাউন্টে। তারমানে আপনি আপনার কার্ড এর তথ্য চলবে বা ওয়ালেটমিক্সকে দিচ্ছেন না, দিচ্ছেন ব্যাংককে যে ব্যাংকে আপনার পরিশোধিত অর্থ আমাদের পক্ষ হয়ে গ্রহণ করছে। সুতরাং ব্যাংকের সাথে তথ্য শেয়ার করতে নিশ্চয় আপনার কোনো আশংকা থাকার কথা নয়।

যেকোনো প্রয়োজনে আপনি অবশ্যই চলবে ডট কম এর সেবা নাম্বারে কল করবেন  +880 1974 042245
বা মেইল করবেন sales@cholbe.com ।

বাংলাদেশের সবচেয়ে নিরাপদ পেমেন্ট গেটওয়ে ওয়ালেটমিক্স এর একটি নতুন প্রয়াস www.cholbe.com। গ্রাহকদের ব্যাপক সাড়ার কারণে চলবে ডট কম আগেই নিশ্চিত করেছে যেকোনো মোবাইল অপারেটর গ্রাহকদের জন্য অনলাইনে রি-চার্জ সুবিধা আর এখন থেকে চলবে ডট কম এ ঢুকেই আপনি যেমনি ভাবে আপনার মোবাইলে ব্যালেন্স লোড করতে পারেন ঠিক তেমনিভাবে করতে পারেন বিমানের টিকেট বুকিং।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular