Homeদেশের ই-কমার্সজাপানের বিখ্যাত বেবি কেয়ার ব্রান্ড ‘Kodomo’ পণ্য পাওয়া যাবে অঁজনিকাতে

জাপানের বিখ্যাত বেবি কেয়ার ব্রান্ড ‘Kodomo’ পণ্য পাওয়া যাবে অঁজনিকাতে

জাপানের বেবি কেয়ার পণ্যের বিখ্যাত ব্রান্ড ‘Kodomo’ এর পণ্য এখন থেকে পাওয়া যাবে অনলাইন শপ ojonika.com -অঁজনিকাতে। সম্প্রতি ‘Kodomo’ ব্রান্ডের বাংলাদেশের ইম্পোর্টার Pentagon International Limited এর সাথে এই অনলাইন শপটির এ সংক্রান্ত একটি চুক্তি সম্পন্ন হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে অঁজনিকা কতৃপক্ষ।

এ প্রসঙ্গে অঁজনিকা অনলাইন শপের প্রতিষ্টাতা পরিচালক মোঃ মৌলুদ হোসেন বলেন, আমাদের ব্যবসায়িক পরিধি বৃদ্ধির নতুন বছরের পরিকল্পনার একটি অংশ এই চুক্তি। এর মাধ্যমে আমাদের প্রোডাক্ট লাইনে নতুন করে যুক্ত হলো বেবি কেয়ার পণ্য। কিছুদিন আগেও আমরা কিচেন এপ্লাইন্সের জন্য একটি কোম্পানির সাথে চুক্তি করেছি। বাংলাদেশে অনলাইন ব্যবসার প্রসারে এবং ক্রেতা সাধারনের অনলাইনের উপর বিশ্বাস ধরে রাখতে বদ্ধ পরিকর।

তিনি আরো বলেন, ইতিমধ্যে অঁজনিকা এই প্রতিযোগিতামূলক বাজারে তিন বছর ধরে ক্রেতা সাধারণের চাহিধা পূরণে সফলতার প্রমান দিয়েছে। আগামী এপ্রিলে আমরা আমাদের এই যাত্রার চতুর্থ বছরে পদার্পন করবো। নতুন বছর থেকে আমরা বাংলাদেশের অন্যতম নির্ভযোগ্য এবং বিশ্বস্ত অনলাইন মার্কেট প্লেস হিসেবে আত্নপ্রকাশ করবো।

এই চুক্তি প্রসঙ্গে এবং নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলতে গিয়ে প্রতিষ্টানটির বিপণন বিষয়ক কর্মকর্তা মোঃ ওয়ালিউল্লাহ শিশির বলেন, অঁজনিকা বিগত বছরের মত এবছরও নতুন নতুন পণ্যের চাহিদা মেটাতে বদ্ধ পরিকর। আমরা বরাবরই ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে পণ্যের যোগান করে থাকি। এবারও এর ব্যতিক্রম হয়নি। তাছাড়া অঁজনিকাকে একটি বিশ্বস্ত মার্কেট প্লেস হিসেবে প্রতিষ্টিত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, ‘Kodomo’ বেবি কেয়রা পণ্যের জন্য বিশ্ব বিখ্যাত। জাপানের এক নাম্বার ব্রান্ড হিসেবে ইতিমধ্যে স্বীকৃতি পেয়েছে বেবি কেয়ারের এই ব্র্যান্ডটি। Lion Japan কোম্পানির এই পণ্যের বাংলাদেশের একমাত্র ইম্পোর্টার এবং এজেন্ট পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড। অঁজনিকা থেকে ক্রেতা শিশুদের কোমল ত্বকের জন্য উপযোগী বিভিন্ন পণ্য যেমন বেবি বাথ, বেবি সাবান, বেবি শ্যাম্পু এবং বডি ওয়াশ, বেবি লোশন, বেবি পাউডার বেবি গিফট সেট ইত্যাদি কিনতে পারবেন।

অঁজনিকার ওয়েবসাইটঃ http://www.ojonika.com/

অঁজনিকার ফেসবুক পেজঃ https://www.facebook.com/ojonika/

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular