Homeদেশের ই-কমার্সসাকিবের আল হাসানের সাথে বিক্রয় অ্যাপ ডাউনলোড বিজয়ীদের নৈশভোজ

সাকিবের আল হাসানের সাথে বিক্রয় অ্যাপ ডাউনলোড বিজয়ীদের নৈশভোজ

অনুষ্ঠিত হয়ে গেল বিক্রয় ডট কমের অ্যাপ ডাউনলোড প্রতিযোগিতার বিজয়ীদের নিয়ে নৈশভোজ। আর এই নৈশভোজটি মূল আকর্ষণ ছিল বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার তারকা সাকিব আল হাসান। রাজধানীর বনানীতে সাকিব আল হাসানের নিজস্ব রেস্তোরায় এক আনন্দঘন পরিবেশে নৈশভোজটির আয়োজন করে বিক্রয় ডটকম।

হাজারো অংশগ্রহণকারী গুগল প্লে ষ্টোর থেকে বিক্রয় ডটকম অ্যাপ ডাউনলোড করে এবং সেখানে অ্যাপ সম্পর্কিত একটি রিভিউ লিখে প্রতিযোগিতায় অংশ নেয়। অংশগ্রহণকারীদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়। বিজয়ীরা নৈশভোজের পাশাপাশি সুযোগ পায় তারকা সাকিব আল হাসানের সাথে সেলফি তোলার সুযোগ।

বিক্রয় ডটকমের অ্যাপটি অ্যান্ড্রয়েড ও আইওএস দুটি ভার্সনেই পাওয়া যাবে, যার মাধ্যমে ব্যবহারকারীরা আরো দ্রুত ও সহজে বিক্রয় ডটকমের সেবা উপভোগ করতে পারবেন।

বিক্রয় ডট কম’এর পরিচালক (মার্কেটিং) মিশা আলী বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, প্রতিযোগিতায় জয়ী হওয়ার মাধ্যমে তারা বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডারের সাথে কিছু মূল্যবান সময় অতিবাহিত করতে পেরেছেন। এই ন্যাশনাল আইকনের সাথে কাজ করতে পেরে আমরা গর্বিত। সেই সাথে বিক্রয় ডটকমে সাকিব আল হাসানের অংশীদারিত্ব এবং এই প্রতিযোগিতার সাথে যুক্ত হবার জন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular