Homeসংবাদ বিজ্ঞপ্তিনতুন ভাবে যাত্রা শুরু করল BOONDHU.COM

নতুন ভাবে যাত্রা শুরু করল BOONDHU.COM

বাংলাদেশের অনলাইন কেনাকাটায় আস্থা ও বিশ্বাসের মানদন্ডে শীর্ষে “বন্ধু ডট কম”। মানুষের কাছে যখন সময় কমে এসেছে এবং যানজট ও ব্যস্ততার কারণে যখন শপিং হয়ে উঠেছে দুর্লভ তখন মানুষের দোরগোড়ায় সহজে পণ্য পৌঁছে দিতে যাত্রা শুরু করে “বন্ধু ডট কম” ।

BOONDHU.COM সব সময় চেয়েছে এমন কিছু করতে যার জন্য মানুষের জীবন হবে আরও আধুনিক আর সহজ। ”জীবনকে আরো সহজ করতে আমরা আছি আপনার বন্ধু হয়ে” এই শ্লোগান নিয়ে প্রতিনিয়ত সামনে এগিয়ে চলছে। প্রতিষ্ঠানের নাম BOONDHU.COM কারন-এই প্রতিষ্ঠান সব সময় বিশ্বাস করে ক্রেতা এবং বিক্রেতার সম্পর্ক এক দিনের নয়। বন্ধুত্বপূর্ণ সেবা, ক্রেতার সন্তুষ্টি, পণের গুনগত মান সবার থেকে বেশি গুরুত্বপূর্ণ, আর এই সব কিছু  এক বন্ধু হিসেবে প্রদান করে থাকে। “বন্ধু ডট কম” সকাল ১১টা হতে রাত ৮ পর্যন্ত সেবা প্রদান করে আসছে।

লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্য সামগ্রী বিক্রয় করছে “বন্ধু ডট কম”। যার মধ্যে রয়েছে ছেলে-মেয়েদের পোশাক, ফ্যাশন অনুষঙ্গ, জুয়েলারি, ঘড়ি, গ্যাজেট ও এক্সেসরিজ, গৃহস্থালি পণ্যসামগ্রী, গিফট আইটেমসহ নানা প্রয়োজনীয় লাইফ স্টাইল পণ্য। ঢাকায় ও ঢাকার বাইরে সর্বোচ্চ ৪৮ ঘন্টায় ডেলিভারি সেবা প্রদান করছে “বন্ধু ডট কম”। ঢাকার ভিতরে ডেলিভারি চার্জ ৫০ টাকা। ঢাকা সিটি কর্পোরেশনের বাহিরে ডেলিভারি চার্জ ১০০ টাকা।

BOONDHU.COM ২০১৩ সালে বাংলা একাডেমীতে মেলায় অংশগ্রহণ করে। এর পর তৈরি পণ্য সহ অন্যান্য পণ্য নিয়ে বিভিন্ন মেলায় অংশগ্রহণ করতে থাকে, বিসিক, জাতীয় মহিলা সংস্থা, এস এম ই ফাউন্ডেশন, ও উদ্যোক্তা হাটের মেলাসহ ঢাকা এবং ঢাকার বাহিরে বিভিন্ন স্থানে মেলায় নিয়মিত অংশগ্রহণ করছে।

BOONDHU.COM e-Commerce Association of Bangladesh (e-CAB) এবং চাকরি খুঁজব না চাকরি দেব গ্রুপ মেম্বার এছাড়াও অনেক বিজনেস গ্রুপ মেম্বার এবং অনেক গ্রুপের সাথে জড়িত আছে। এছাড়া গতবছর “চাকরি খুঁজব না, চাকরি দেব” গ্রুপ থেকে সম্মাননা পুরস্কার পেয়েছে।

BOONDHU.COM বিজনেস এ ক্রেতা সন্তুষ্টি, পণ্যের গুনগত মানকে সবার প্রথমে প্রাধান্য দিয়ে থাকে, আর এই পন্থার জন্য আজ বেশির ভাগ ক্রেতা নিয়মিত তাদের ওয়েবসাইড থেকে পণ্য ক্রয় করছে। অনলাইনে যে কোন ক্রেতা খুব সহজে পণ্য ক্রয় করতে পারবে কোন ধরনের ঝামেলা ছাড়াই, BOONDHU.COM এর ওয়েবসাইট এবং ফেসবুক https://www.facebook.com/Boondhu.bd/

BOONDHU.COM সামনে আরো বেশি প্রোডাক্ট ক্যাটাগরি এবং নতুন ও ইউনিক পণ্য ও সেবা নিয়ে আসা। ব্র্যান্ডেড প্রোডাক্ট নিয়ে কাজ করার পাশাপাশি লোকাল ভেন্ডর উন্নয়নে কাজ করা। এছাড়া ইকমার্স-এর প্রতি মানুষের আস্থা অর্জনে কাজ করবে । শপিংকে কিভাবে আরো সহজ, নিরাপদ এবং আনন্দদায়ক করা যায় এই নিয়ে কাজ করছে BOONDHU.COM

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular