Homeদেশের ই-কমার্সব্র্যানো এবং আইএফআইসি ব্যাংক এর মধ্যে মোবাইল ব্যাংকিং সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত

ব্র্যানো এবং আইএফআইসি ব্যাংক এর মধ্যে মোবাইল ব্যাংকিং সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত

বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠিত ব্যাংক, আইএফআইসি ব্যাংক লিমিটেড দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে ২৮শে অক্টোবর ২০১৫ তে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

আইএফআইসি ব্যাংক লিমিটেড-এর হেড অফ মোবাইল ব্যাংকিং এবং এফএভিপি জনাব মোহাম্মাদ মনিরুল ইসলাম এবং ব্র্যানো ডট কমের চীফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর প্রদান করেন।

আইএফআইসি ব্যাংক লিমিটেডের তাদের সেই জন্মলগ্ন থেকেই তাদের গ্রাহকদের সেবা দানে বদ্ধপরিকর। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দানে আইএফআইসি ব্যাংক লিমিটেডের প্রতিনিয়ত নতুনত্ব কিছু না কিছু করে যাচ্ছে, তারই ধারাবাহিকতাই তারা ব্র্যানো এর সাথে এই চুক্তি সাক্ষর করে। এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

ই-কমার্সপ্রতিষ্ঠান হিসাবে ব্র্যানোডটকম (www.branoo.com) বাংলাদেশে আত্মপ্রকাশ করার পর থেকেই দেশের অন্যতম অনলাইন শপিংমল হিসেবে অনেক সুনাম অর্জন করেছে। মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস এবং পারফিউম দিয়ে যাত্রা শুরু করে এখন ডিজাইনার শাড়ী, সালোয়ার কামিজ, উন্নতমানের ঘড়ি সহ লাইফ স্টাইলের সকল ধরণের অসাধারন কিছু কালেকশন পাবেন ব্র্যানো ডট কমে যা দুবাই হতে সরাসরি আমদানি করে এবং ন্যায্য মূল্যে তার গ্রাহকদের কাছে পৌছে দেয়।

উক্ত অনুষ্ঠানে ব্যানোর সিইও রাজীব রায় ও আইএফআইসি ব্যাংক লিমিটেডের হেড অফ মোবাইল ব্যাংকিং এবং এফএভিপি জনাব মোহাম্মাদ মনিরুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন এভিপি এবং হেড অফ বিজনেস, মোবাইল ব্যাংকিং ডিভিশন তাসনুভা তারেক, রিলেশনশিপ অফিসার এস. এম. সাকির ইমরান এবং রিলেশনশিপ ম্যানেজার মো. ইমানুর রহমান ও ব্র্যানো ডট কম হতে বিজনেস ডেভেলপম্যান্ট ম্যানেজার মাহমুদুল হক মাসুদ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular