Homeঅন্যান্যEySoft IT Solution এর ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

EySoft IT Solution এর ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

গত ১০/১০/২০১৬ তারিখে EySoft IT Solution এর ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে প্রিন্স কিচেন শ্যামলীতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্মানিত বেসিস পরিবার, ই-ক্যাব পরিবার, গ্রাহক, ই-উয়াই সফট পরিবার এবং শুভাকাংখী গন উপস্থিত ছিলেন।

EySoft ২০১০ থেকে ওয়েব সলুশান সেবা নিয়ে বাংলাদেশ বাজারে যাত্রা শুরু করে। দেশ এবং আন্তর্জাতিক বাজারে ওয়েব হোস্টিং এর চাহিদার দিকে লক্ষ্য করে EyHost নামে একটি নতুন ব্রান্ড করে ওয়েব হোস্টিং এবং ওয়েব সার্ভার দিচ্ছে। বাংলাদেশ সহ পুরা এশিয়া অঞ্চলের জন্য খুব কম লেটেনছি এবং দ্রুত সার্ভার এর গতিতে সেবা দিতে EyHost একমাত্র কোম্পানি যারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশ এবং সিঙ্গাপুরের সার্ভার এর থেকে আন্তর্জাতিক মানে সেবা দিচ্ছে।

celebrate-eysoft-it-solution-6th-anniversary-2উক্ত অনুষ্ঠানে, ই-উয়াই সফটের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন বলেন, ওয়েব হোস্টিং সেবাতে বাংলাদেশ থেকে ব্যবসার অপার সুযোগ আছে, দেশের লোকবল কাজে লাগিয়ে, আমরাই পারব বিশ্বের কোম্পানিগুলোর সাথে পাল্লা দিয়ে সামনে এগিয়ে যেতে। ইরমান হোসেন আরও বলেন, এই সেক্টর এ কাজ করার অনেক সুযোগ আছে, এই সেবার মান এবং প্রয়োজনীয়তা মেটাতে আমাদের প্রচুর পরিমাণে সার্ভার এডমিনিস্ট্রেটর প্রয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) বাংলাদেশের সভাপতি রাজিব আহমেদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিসের) সহ-সভাপতি রাশিদুল হাসান, আরিফুল হাসান অপু Convener, NASA – National Aeronautics and Space Administration সহ বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রির অনেক সু-পরিচিত ব্যক্তিত্ব।

উক্ত অনুষ্ঠানে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ ‘EySoft IT Solution’কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দিকনির্দেশনা মেনে আরও হোস্টিং কোম্পানি গড়ে উঠার আশাবাদ ব্যক্ত করেন। জনাব রাশিদুল হাসান EyHost কে শুভেচ্ছা জানান এবং দেশের সুনাম সারা বিশ্বে ছড়িয়ে দিয়ে উৎসাহ দেন।

কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা হই এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হই। উপস্থিত অতিথিবৃন্দ, EySoft IT Solution কে শুভেচ্ছা জানাই এবং এর মঙ্গল কামনা করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular