Homeসংবাদ বিজ্ঞপ্তি৫ বছরে পা রাখলো নিজল ক্রিয়েটিভ

৫ বছরে পা রাখলো নিজল ক্রিয়েটিভ

চতুর্থ বর্ষ পার করে পঞ্চম বর্ষে পা রাখলো ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজল ক্রিয়েটিভ। শুক্রবার রাজধানীর হাবঢাকায় আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির পঞ্চম বর্ষযাত্রা উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য ফটোগ্রাফার এবং ফটোগ্রাফি শিক্ষক জনাব রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ই-কর্মাস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ।

অনুষ্ঠানে রফিকুল ইসলাম বলেন, ‘নিজল ক্রিয়েটিভের নতুন নতুন অর্জন আশাব্যাঞ্জক। নিজল ক্রিয়েটিভের নতুন উদ্যোগ নিজল প্রোডাকশনও সংশ্লিষ্ঠ কাজে সুনামে কাজ করবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে নিজল ক্রিয়েটিভের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী আবু সুফিয়ান নিলাভ বলেন, ‘ছোট্ট আকারে যাত্রা শুরু করলেও আমাদের সম্মানিত গ্রাহকদের সহযোগীতায় নিজল ক্রিয়েটিভ আজকের অবস্থানে এসেছে। প্রোডাক্ট ফটোগ্রাফি এবং ওয়েডিং ফটোগ্রাফির গন্ডি ছাড়িয়ে নিজল ক্রিয়েটিভ এবার ভিডিও ডকুমেন্টারি, থ্রিডি অ্যানিমেশন এবং টেলিভিশন কমার্শিয়াল সেবার জগতে পদার্পন করছে।

রাজিব আহমেদ বলেন, ক্রেতারা অনলাইনে পণ্য কেনার ক্ষেত্রে ছবির উপরই নির্ভর করেন। ই-কর্মাস সাইটগুলোর জন্য ছবি খুবই গুরুত্বপূর্ন। আগামী দিনগুলোতে ই-কমার্স উদ্যোক্তারা প্রোডাক্ট ফটোগ্রাফিতে আরও গুরুত্ব দিবেন। নিজল ক্রিয়েটিভ উদ্যোক্তাদের মধ্যে এ ব্যাপারে সচেতনতা তৈরি করছে, যেটি খুবই প্রশংসাযোগ্য।

অনুষ্ঠানে নিজল ক্রিয়েটিভের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে নিজল প্রোডাকশন যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিজল ক্রিয়েটিভের আর্ট ডিরেক্টর শোয়েব মোহাম্মাদ, আপওয়ার্ক-এর কর্মকর্তা সাইদুর মামুন খান, প্রাণন লিঃ এর প্রধান নির্বাহী নাহিদুল ইসলাম রুমেল, পেওনিয়ার বাংলাদেশের ব্র্যান্ড অ্যামবাসেডর রিফাত আহমেদ, অ্যপবাজার প্রধান নির্বাহী শফিউল আলম বিপ্লব, জুমশেপারের প্রধান নির্বাহী কাওসার আহমেদ, থিমএক্সপার্ট প্রধান নির্বাহী পারভেজ আখতার, মার্কেটেভার প্রধান নির্বাহী আল-আমিন কবির সহ আরও অনেকে।  নিজল ক্রিয়েটিভের শুভাকাংখী এবং অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানের কর্ণধাররাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular