Homeদেশের ই-কমার্সই-ক্যাব এর মেম্বারশীপ পেল ডেলিভারি প্রতিষ্ঠান 'ডেলিভসিন'

ই-ক্যাব এর মেম্বারশীপ পেল ডেলিভারি প্রতিষ্ঠান ‘ডেলিভসিন’

ই-কমার্স অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (ই-ক্যাব) এর মেম্বারশীপ পেল স্বল্প সময়ে ডেলিভারি কার্যক্রম পরিচালনায় সুনাম অর্জন করা ডেলিভারি প্রতিষ্ঠান ‘ডেলিভসিন’। ২০১৫ সালের ১লা অক্টোবর থেকে কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি।

‘ডেলিভসিন’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মাহাবুব মাসফিক ইকমভয়েজকে বলেন, বাংলাদেশে ই-কমার্সকে আরও গতিশীল এবং জনপ্রিয় করতে দ্রুতগতিসম্পন্ন এবং সময়োপযোগী ডেলিভারি সার্ভিস প্রদান করছে ‘ডেলিভসিন’। আর তাই আমরা ডেলিভারি সিস্টেম নিয়ে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন এক-ঝাঁক তরুণ উদ্যমী কর্মী নিয়ে কাজ করছি ২০১৫ সালের ১লা অক্টোবর থেকে।

তিনি আরও বলেন, ডেলিভারি সিস্টেম নিয়ে দীর্ঘদিনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ই-কমার্স খাতের বিক্রেতাদের চাহিদা অনুযায়ী ডেলিভারি সার্ভিস প্রদান করতে সক্ষম হয়েছি। এতো অল্প সময়ে আমরা এতো সাড়া পাব তা ভাবতেও পারিনি। ই-ক্যাব এর মেম্বারশীপ পেয়ে আমরা সকলেই আনন্দিত। সামনের দিনগুলোতে আরও ভালো সার্ভিস প্রদান করতে আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি।

এদিকে নিয়ম মেনে স্বল্প সময়ে কাঙ্ক্ষিত ঠিকানায় পণ্য/ডকুমেন্ট পৌঁছে দিতে সেম ডে ডেলিভারি, নেক্সট ডে ডেলিভারি, ইমার্জেন্সি ডেলিভারি, হলিডে ডেলিভারি প্রভৃতি ক্যাটাগরিতে কাজ করছে বলে জানিয়েছেন ‘ডেলিভসিন’ এর চেয়ারম্যান তাহমিনা আক্তার খান।

কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, ই-ক্যাব এর মেম্বারশীপ প্রাপ্তি আমাদের একটি বড় অর্জন। যা আমাদের সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা হিসাবে কাজ করবে। যারা ই-কমার্স কিংবা এফ-কমার্স প্রতিষ্ঠান বা উদ্যোগ পরিচালনা করছেন তারা তাদের বিক্রিত পণ্য ডেলিভারী নিয়ে চিন্তায় থাকেন। ইতিমধ্যে হয়ত অনেকের সাথে ডিল করেও আশানুরূপ সেবা পাননি, তাদেরকে বলব, আমাদের সেবা পরীক্ষামূলকভাবে হলেও গ্রহণ করে দেখতে পারেন। স্বল্প সময়ে আপনার কাঙ্ক্ষিত ঠিকানায় পণ্য/ডকুমেন্ট পৌঁছে দেয়ার গ্যারান্টি দিচ্ছি।

তিনি আরও বলেন, নিয়ম মেনে স্বল্প সময়ে পণ্য বা ডকুমেন্ট ক্রেতা/ক্লায়েন্টের নিকট পৌঁছে দিতে ‘ডেলিভসিন’ বদ্ধপরিকর।

‘ডেলিভসিন’ এর সার্ভিসের সুবিধাসমূহ:
১. ঢাকা শহরে ‘ক্যাশ অন ডেলিভারি’ এবং ‘জেনারেল ডেলিভারি’র সুবিধা।
২. ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ডেলিভারির সুবিধা।
২. ঢাকাসহ সারাদেশে ১-২৪ ঘণ্টার মধ্যে ডেলিভারি।
৩. প্রতিদিনের পেমেন্ট প্রতিদিনই, সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে সহজেই ক্লিয়ারের ব্যবস্থা।
৪. প্রতিদিনই প্রয়োজনীয় পণ্য সংগ্রহের ব্যবস্থা।
৫. প্রতিদিন প্রয়োজনীয় ডেলিভারি রিপোর্ট প্রদান।
৬. প্রয়োজনবোধে এসএমএস এর মাধ্যমে ডেলিভারি আপডেট জানানো।
৭. যে কোন সমস্যায় হেল্পলাইনের ব্যবস্থা।
৮. দ্রুততম সময়ে আর্জেন্ট পণ্য ডেলিভারির ব্যবস্থা।

ডেলিভারি সংক্রান্ত যে কোন তথ্যের জন্য ‘ডেলিভসিন’ এর ফেসবুক পেজে (www.facebook.com/DelivSeen) ম্যাসেজ দিতে পারবেন। এছাড়া ওয়েবসাইটে (www.delivseen.com) ভিজিট করে এবং হটলাইনে (016 81 00 61 81) ফোন করে তথ্য জানতে পারবেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular