Homeইভেন্টসব্যবসায়ের প্রসারে ডিজিটাল মার্কেটিং ওয়ার্কশপ!

ব্যবসায়ের প্রসারে ডিজিটাল মার্কেটিং ওয়ার্কশপ!

ব্যবসায়ের মূল মন্ত্র হল “প্রচারেই প্রসার” তবে দিন বদলের সাথে বদলে যাচ্ছে ব্যবসায়ের প্রচারের ধরন। একটা সময় পন্য বা ব্রান্ডের প্রচারনা টিভি, নিউজপেপার, পোষ্টার কেন্দ্রিক থাকলেও এখন সেটা ফেসবুক, ওয়েবসাইট, ব্লগ, ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল মাধ্যমকেন্দ্রিক হয়ে গেছে। এর পিছনে মূলত দুটি মূল নিয়ামক প্রভাবক কাজ করছে, একঃ মানুষ টিভি / নিউজপেপার থেকে ফেসবুক / ইউটিউব সহ বিভিন্ন ডিজিটাল চ্যানেলে বেশি সময় কাটাচ্ছে। দুইঃ টিভি / নিউজপেপার থেকে ডিজিটাল এসব চ্যানেলে মার্কেটিং এর খরচ তুলনামূলক অনেক কম, প্রয়োজন দক্ষতার সাথে ডিজিটাল এসব চ্যানেলে মার্কেটিং করার মত দক্ষ ও অভিজ্ঞ্ব জনশক্তি। তাই দিন দিন ডিজিটাল মার্কেটিং এ দক্ষ জনশক্তির চাহিদা বাড়ছে দেশে ও বিদেশে।

ডিজিটাল মার্কেটিং এই নতুন দুনিয়ায় আপনাকে দক্ষ করে তোলার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা ও বাস্তব অভিজ্ঞ্বতা কেন্দ্রিক আলোচনা নিয়ে অভিজ্ঞ্ব ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজিস্ট তানভীর রেজোয়ানের পরিচালনায় ডাটাভিশন আয়োজন করেছে ডিজিটাল মার্কেটিং ওয়ার্কশপ।

তো আর দেরি কেন, ডিজিটাল মার্কেটিং এর নতুন এই দুনিয়ায় স্বচ্ছন্দে এগিয়ে যাওয়ার পথে একধাপ এগিয়ে যেতে এখনই নিচের লিংক এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে ফেলুন।

http://datavisiontraining.com/
রেজিস্ট্রেশন ফি-৯৯০ টাকা প্রতিজন

তারিখঃ ২ ফেব্রুয়ারি, শুক্রবার
সময়ঃ সকাল ১০টা – বিকেল ৫টা সাথে ফ্রি স্পেশাল লাঞ্চ ও টি ব্রেক

স্থানঃ পানাকো, হাউজ নম্বর-৪, রোড নম্বর-৪, কশবা সেন্টার (ল্যাব এইড হাসপাতালের সাথে), ৩য় তলা (লিফট এর ২), মিরপুর রোড, ধানমণ্ডি, ঢাকা।

প্রয়োজনে: ০১৮৪৬৩০০০০০, ০১৮২২২৭২৫২২

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular