Homeসংবাদ বিজ্ঞপ্তিই-ক্যাবের আয়োজনে ই-কমার্স ওয়ার্কশপ হলো ইএমকে সেন্টারে

ই-ক্যাবের আয়োজনে ই-কমার্স ওয়ার্কশপ হলো ইএমকে সেন্টারে

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর উদ্যোগে  গত ২৯ মে রাজধানীর ইএমকে সেন্টারে অনুষ্ঠিত হয় ই কমার্স ওয়ার্কশপ। তিনটি ভিন্ন ভিন্ন সেশনে ওয়ার্কশপে বক্তৃতা করেন সাম্প্রতিককালে পায়ে হেঁটে তেঁতুলিয়া থেকে টেকনাফ ভ্রমণকারী ই-কমার্স কনটেন্ট রাইটাই জনাব জাহাঙ্গীর আলম শোভন, বিশিষ্ট কাস্টমার কেয়ার বিশেষজ্ঞ জনাব অর্নব মোস্তফা এবং খ্যাতিমান ডিজিটাল মার্কেটার জনাব আসিফ আনোয়ার পথিক। দিনরাত্রি ডট কম নামে একটি মার্কেটপ্লেস সাইটের পক্ষ থেকে ওয়ার্কশপটি স্পন্সর করা হয় এবং ভেন্যু পার্টনার হিসেবে ছিলো ইএমকে সেন্টার।

দিনব্যাপী ওয়ার্কশপে একশর বেশী ই-কমার্স উদ্যোক্তা অংশ নিয়েছেন। ই-ক্যাবের কমুনিকেশন ডাইরেক্টর জনাব আফজাল হোসেন ওয়ার্কশপের সমন্বয়কের দায়িত্ব পালন করেন। ই-ক্যাবের প্রেসিডেন্ট জনাব রাজিব আহমেদ, অর্থ পরিচালক মোহাম্মাদ আবদুল হক অনু ও দিনরাত্রি ডট কম এর সিইও সাহাব উদ্দীন শিপন শুভেচ্ছা বক্তব্য দেন।

প্রথম সেশনে জাহাঙ্গীর আলম শোভন আলোচনা করেন কিভাবে সাইট, ব্লগ এবং ফেসবুক পেজে যথার্থভাবে কনটেন্ট পোস্ট বা লোড করা যায়। দ্বিতীয় সেশনে অর্ণব মোস্তফা আলোচনা করেন কিভাবে একজন ই-কমার্স উদ্যোক্তা ক্রেতার একটি টেলিফোন কল থেকেই একটি পণ্য বিক্রিতে সফল হতে পারেন। সর্বশেষ সেশনে আসিফ আনোয়ার পথিক ফেসবুক মার্কেটিং এর নানাদিক নিয়ে আলোচনা করেন। ওয়ার্কশপ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular