Homeঅন্যান্যই-কুরিয়ার এর জেলা ভিত্তিক এজেন্ট আহ্বান

ই-কুরিয়ার এর জেলা ভিত্তিক এজেন্ট আহ্বান

বিপ্লব জি রাহুল // eCourier.com.bd নিয়ে কম বেশি এখন অনেকেই জানে..শুরুতে কাঠখড় পুড়িয়ে এখন সামনের দিকে আগাচ্ছি…প্রথমে ঢাকা সিটির কিছু এলাকাতে…তারপর পুরো ঢাকা সিটি…তারপর সিটির পার্শ্ববর্তী এলাকা… আর এখন সারা বাংলাদেশে ডেলিভারি নিয়া ভাবছি…আর পুরো সিস্টেম অনলাইন…সিস্টেম অনলাইন হওয়াতে দ্রুত এবং কম জনবল নিয়ে কি করে কাজ করা যায় তা বানিয়েছি…আছে মোবাইল আপস…আরো অনেক কিছু যা কেও কখনো চিন্তা করে নাই…লক্ষ্য একটাই ই-কমার্স কোম্পানিগুলোকে তাদের চাহিদা মতো সার্ভিস দেয়া..

নিজে একজন উদ্যোক্তা হয়ে আরো ১০জন উদ্যোক্তা তৈরি করাই আমার কাজ…আর এই লক্ষে শুরু করছি ই-কুরিয়ার এর ফ্রাঞ্ছিসের(জেলা ভিত্তিক এজেন্ট) কাজ…ই-কুরিয়ার এখন যে কোন জেলাতে সেই এলাকার উদ্যোক্তার মাধ্যমে কুরিয়ার পরিচালনা করবে…ঢাকা সিটির বাহিরে অন্য সব জেলা শহরে ফ্রাঞ্ছিসের জন্য আজ থেকে পরবর্তী ১০দিন পর্যন্ত রেজিস্ট্রেশন করতে পারবে যে কেও..নিজেকে কঠোর পরিশ্রমী একজন উদ্যোক্তা হিসেবে দেখতে চাইলেই শুধু রেজিস্ট্রেশন করবেন…ফ্রাঞ্ছিস নিলে কি কি সুবিধা পাবেন এবং আপনাকে কি ধরনের বিনিয়োগ করতে হবে তা পরবর্তীতে জানানো হবে…. ইতিপূর্বে আমরা A2I – Access to Information সাথে একটি এগ্রিমেন্ট করেছি…তাদের উল্লেখিত উদ্যোক্তারাও এই সুবিধা পাবে..

রেজিস্ট্রেশন লিঙ্ক: http://goo.gl/forms/Yl7f65sAe2

যে কোন ইনফরমেশনের জন্য ইমেইল করতে পারেন: support@ecourier.com.bd । রেজিস্ট্রেশন করার পর যোগাযোগ করে প্রোপসাল সেন্ড করা হবে। ইতিমধ্যে কেও রেজিস্ট্রেশন করে থাকলে তাদের করার দরকার হবে না।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular