Homeদেশের ই-কমার্সপেইজা বিডি ও ই-ক্যাব এর যৌথ উদ্যোগে অনলাইন পেমেন্ট বিষয়ক অনুষ্ঠান

পেইজা বিডি ও ই-ক্যাব এর যৌথ উদ্যোগে অনলাইন পেমেন্ট বিষয়ক অনুষ্ঠান

আগামী রবিবার (ডিসেম্বর ৬, ২০১৫) দুপুর ৩টায় রাওয়া ঈগল কনভেনশন হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে “Empowering e-Commerce through Online Payment Services in Bangladesh।” অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেছে ই-ক্যাব এবং পেইজা বিডি। এ অনুষ্ঠানে পেইজা বাংলাদেশ তাদের ই-ওয়ালেট সেবার বিভিন্ন দিক সমূহ তুলে ধরবে। বাংলাদেশের ই-কমার্স উদ্যোক্তা এবং ব্যবসায়ীরা এ অনুষ্ঠান থেকে পেইজার অনলাইন পেমেন্ট সিস্টেম সম্পর্কে জানতে পারবেন এবং পেইজার কর্মকর্তাদের সাথে তাদের সেবার বিষয়ে কথাও বলতে পারবেন।

এ অনুষ্ঠান উপলক্ষে পেইজা ই-ক্যাব এর সদস্য প্রতিষ্ঠানগুলোর জন্যে ফ্রি মার্চেন্ট অ্যাকাউন্ট খোলার সুযোগ দিচ্ছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জুনাইদ আহমেদ পলক মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। এছাড়াও অনুষ্ঠানে পেইজা গ্লোবাল সিএমও, উচ্চ পদস্থ কর্মকর্তাগণ, ই-ক্যাব নেতৃবৃন্দ, পেইজার ব্যাঙ্কিং পার্টনারগণ এবং সদস্য প্রতিষ্ঠান সমূহ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

ই-ক্যাব প্রেসিডেন্ট জনাব রাজিব আহামেদ বলেন, এই অনুষ্ঠানে ই-ক্যাব এর সকল সদস্যদের উপস্থিতি কামনা করছি এবং বিনামূল্যে পেইজার মার্চেন্ট অ্যাকাউন্ট নেবার সুযোগটি হাতছাড়া যেন না করেন।

(উল্লেখ্য, সকল ই-ক্যাব সদস্যদের ই-মেইল বরাবরে পেইজার একটি মার্চেন্ট ইনফর্মেশন ফর্ম পাঠান হয়েছে। ফর্মটি ফিল আপ করে অনুষ্ঠানে এটি সঙ্গে নিয়ে আসার জন্যে বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।)

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular