Homeদেশের ই-কমার্সনতুন বছরে যাত্রা শুরু করলো খাবারের ই-কমার্স প্রতিষ্ঠান ফুড হাব

নতুন বছরে যাত্রা শুরু করলো খাবারের ই-কমার্স প্রতিষ্ঠান ফুড হাব

গত ১২ জানুয়ারী, ২০১৬ সন্ধ্যায় ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর কার্যালয়ে শুভ উদ্বোধন হলো ফুড হাব-এর। সব চেয়ে কম সময়ের মধ্যে এবং ঝামেলা বিহীন ভাবে খাবার ভোক্তার দ্বার প্রান্তে পৌছে দেওয়ার লক্ষ্যে ফুড হাব-এর পথচলা শুরু হলো।

ফুড হাব এই মূহুর্তে শুধু মাত্র রাজধানী ঢাকাতে তাদের কার্যক্রম পরিচালনা করবে। এবং ভবিষ্যতে দেশের অন্যান্য বড় শহর গুলোতেও তাদের সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে কাজ করবে। যখন ইচ্ছা স্বাস্থ সম্মত খাবার ভোক্তারা ঘরে বসেই পেয়ে যাবে এটা এখন আর অসম্ভব কিছু নয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি জনাব রাজিব আহমেদ, সাধারন সম্পাদক জনাব আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ সম্পাদক মোহাম্মদ অব্দুল হক, দিনরাত্রি ডট কম এর স্বত্বাধিকারী শাহাব উদ্দিন শিপন, কিনলে ডট কম এর স্বত্বাধিকারী সোহেল মৃধা সহ আরও অনেকেই।

অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে foodhubbd.com ওয়েবসাইটের উদ্বোধন করা হয়। ফুড হাব-এর উদ্যোক্তা মাসুম ইবন শিহাব সাংবাদিকদের জানান, “খাবার মানুষের প্রধান মৌলিক চাহিদা। কিন্তু মান সম্মত খাবার পাওয়াটাও এখনকার সময়ে বেশ দুরূহ ব্যাপার হয়ে দাড়িয়েছে। আবার মান সম্মত খাবার যদি পাওয়া যায় ঘরে বসেই যখন তখন তাহলে ভোক্তার অভিজ্ঞতাই হবে অন্য রকম। দ্রুততম সময়ের মধ্যে মান সম্মত আমরা ভোক্তাদের দোর গোড়ায় খাবার পৌছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ক্রেতা কর্ম দিবসের যেকোনো সময় আমাদের ওয়েবসাইটে তাদের পছন্দের খাবারের অর্ডার করতে পারবেন এবং আমরা পৌছে যাবো ক্রেতার দ্বারে।” তিনি আরও বলেন, “আমাদের এই উদ্যোগে আমরা অনেকের সহযোগিতা এবং অনুপ্রেরণা পেয়ে আসছি শুরু থেকেই। বিশেষ করে বলতে হয় ই-ক্যাব এবং ই-ক্যাব এর সভাপতি রাজিব আহমেদ ভাইয়ের কথা। এছাড়াও অনেকের নামই উল্লেখ করার মত যারা সব সময় আমাদের পাশে ছিলেন।”

ফুড হাবের এই দূর পথ যাত্রার সূচনায় ফুড হাব পরিবার সকলের সহযোগিতা কামনা করেছে।

ফুড হাব এর ওয়েবসাইট ঠিকানাঃ www.foodhubbd.com
ফেইসবুকে ফুড হাব গ্রুপের ঠিকানাঃ www.facebook.com/groups/foodhub.bd

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular