Homeঅন্যান্যঢাকায় হয়ে গেল গুগল ডেভফেস্ট ২০১৫

ঢাকায় হয়ে গেল গুগল ডেভফেস্ট ২০১৫

১৬ অক্টোবর, ২০১৫ শুক্রবার জেডিজি ঢাকার আয়োজনে হয়ে গেলে Google Developers Devfest 2015। ঢাকার বসুন্ধরায় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাসে অনুষ্ঠিত এই মিলনমেলায় দেশ- বিদেশের তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ, মার্কেটিং বিশেষজ্ঞ এবং দেশের প্রায় ৪০০ জন ডেভেলপার এর এক চমৎকার দিনব্যাপী এই মিলনমেলায় গুগল কমিউনিটি, অ্যান্ড্রয়েড এম, ডিজাইন মেটারিয়াল, লোকাল গাইড ও টাইটেনিয়াম মোবাইল অ্যাপ্লিকেশন সাথে তৈরির বিষয়ে আলোচনা হয়। তিনটি দলে বিভক্ত হয়ে প্রায় ৪০০ ডেভেলপার এতে অংশ নেয়।

ই-কমার্স, এপস, কনটেন্ট কিং, বিজনেস প্ল্যান এইসব দারুণ বেশকিছু বিষয় নিয়ে আলোচনা ও প্রশ্ন-উত্তর পর্ব ছিল। সামনের দিনগুলোতে বাংলাদেশের ই-কমার্সের ভবিষ্যৎ এই আলোচনায় আসে।

বিকেলের সেশনে গুগলের ডেভলপার কমিউনিটি ম্যানেজার আরিফ নিজামী’র সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ নেয় গুগল এর কান্ট্রি মার্কেটিং কনসালটেন্ট হাশমী রাফসানজানি, বিক্রয় ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মারটিন মেলমস্টরোম, গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সার্ভিস মুনতাসির হোসাইন, এলিট মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর আশফাক মনির এবং আমারা স্মার্ট সলিউশন এর হেড অফ বিজনেস সোলাইমান সুখন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular