Homeসংবাদ বিজ্ঞপ্তিযাত্রা শুরু করলো ইন্টেরিয়র সেবা ভিত্তিক ই-কমার্স ওয়েবসাইট InteriorSketch

যাত্রা শুরু করলো ইন্টেরিয়র সেবা ভিত্তিক ই-কমার্স ওয়েবসাইট InteriorSketch

ই-কমার্স বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় একটি বাণিজ্যিক মাধ্যম। প্রচলিত পণ্য এবং সেবা সমূহকে মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বিশ্বব্যাপী বর্তমানে ই-কমার্স খুব জনপ্রিয় হয়ে উঠেছে। সেই প্রতিযোগিতায় প্রতিদিনই এগিয়ে যাচ্ছে বাংলাদেশও। নানা বয়সের নানা পেশার মানুষ জীবিকা হিসেবে ই-কমার্স কে বেছে নিচ্ছে প্রতিনিয়তই। সেই সূত্র ধরেই বাংলাদেশে প্রথম বারের মত ই-কমার্সে কোনো ইন্টেরিয়র প্রতিষ্ঠান হিসেবে InteriorSketch.com যাত্রা শুরু করলো।

গত ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডি এলাকার ফুড ক্লাব ক্যাফেতে উদ্বোধন করা হয় দেশের প্রথম এই অনলাইন ভিত্তিক ইন্টেরিয়র প্রতিষ্ঠানের। এ সময় কেক কেটে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট উন্মোচন করা হয় এবং উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে ইন্টেরিয়র স্কেচ এর পণ্য এবং সেবা সম্পর্কে সংক্ষিপ্ত একটি বিবৃতি দেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি জনাব রাজিব আহমেদ। রাজিব আহমেদ সাংবাদিকদের জানান, “ই-কমার্স খাতে আমরা সব সময় চেষ্টা করে যাচ্ছি যেন সব ধরনের প্রতিষ্ঠানই এসে যুক্ত হয় এবং ইন্টেরিয়র স্কেচ এর ই-কমার্সে যাত্রাকে আমি সাধুবাদ জানাই। ইন্টেরিয়র স্কেচ সম্প্রতি ই-ক্যাব এর সদস্য হয়েছে। আশা করি ইন্টেরিয়র সেবাকে ই-কমার্সের মাধ্যমে তারা দেশের গৌরবোজ্জ্বল দৃষ্টান্ত তৈরী করবে।”

ইন্টেরিয়র স্কেচ এর সত্ত্বাধিকারী জনাব নাঈম জামান সাংবাদিকদের জানান, “বাংলাদেশে ইন্টেরিয়র খাতে এখনো তেমন কোনো ই-কমার্স প্রতিষ্ঠান নেই। শুধুমাত্র  E Interior Hub ইন্টেরিয়র মার্কেট-প্লেস ব্যাতিত কোনো সরাসরি উৎপাদন বা বিক্রয়কারী প্রতিষ্ঠান আমাদের চোখে পড়েনি। আমি নিজেই যেহেতু ইন্টেরিয়র ডিজাইন নিয়ে লেখাপড়া করেছি, তাই লেখাপড়া শেষ করে ইন্টেরিয়রকে ই-কমার্সে নিয়ে আসার একটা স্বপ্ন লালন করেছি। আর আজ আমার স্বপ্নের প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হলো।”

ইন্টেরিয়র স্কেচ যেকোনো ধরনের ইন্টেরিয়র ডিজাইন এবং ডেকোরেশন, কম্পিউটার টেবিল, ড্রেসিং টেবিল, ক্যাবিনেট, নকশীকাঁথার ওয়ালমেট উৎপাদন এবং সরবরাহ করছে। এছাড়াও যেকোনো ধরনের গ্রাফিক ডিজাইন সেবা প্রদান শুরু করেছে প্রতিষ্ঠানটি।

ইন্টেরিয়র স্কেচ এর ওয়েবসাইটঃ http://www.interiorsketch.com
ফেইসবুক পেজঃ https://www.facebook.com/interiorsketch.shopnow
ইমেইল এড্রেসঃ office@interiorsketch.com
মোবাইলঃ ০১৭৪৮৫৪২৯৪৪

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular